Image default
বিনোদন

নতুন অ্যালবাম নিয়ে আসছেন হিমেশ

‘আশিক বানায়া আপনে’, ‘আপ কি কাশিস’, ‘দিল নাসি’ খ্যাত সংগীতশিল্পী হিমেশ রেশমিয়া। দীর্ঘদিন পর আসছে হিমেশের নতুন অ্যালবাম।

জনপ্রিয় গায়ক হিমেশ রেশমিয়ার প্রথম স্টুডিও অ্যালবাম ‘আপ কা সুরুর’ প্রকাশের পর ৫৫ মিলিয়ন কপি বিক্রিয় হয়েছিল। বিশ্বের দ্বিতীয় সর্বোচ্চ বিক্রিত অ্যালবাম এটি। মাইকেল জ্যাকসনের ‘থ্রিলার’ ৬৫ মিলিয়ন বিক্রি হয়ে প্রথম স্থানে রয়েছে।

সম্প্রতি নতুন অ্যালবাম প্রকাশের ঘোষণা দিয়েছেন হিমেশ। তিনি নতুন অ্যালবামটির নাম দিয়েছেন ‘সুরুর ২০২১’। এরই মধ্যে অ্যালবামের প্রথম টিজার প্রকাশ করেছেন এই গায়ক। এই অ্যালবামটির মাধ্যমে শ্রোতাদের মেলোডির প্রতি ফিরিয়ে আনার আশা প্রকাশ করেছেন তিনি।

নতুন অ্যালবাম প্রসঙ্গে হিমেশ বলেন, ‘আমি কথা দিচ্ছি, ‘সুরুর ২০২১’-এর নতুন গানগুলোর মাধ্যমে সবাইকে মেলোডি গানের এমন একটি যুগে ফিরিয়ে নেবে, যাতে থাকবে পরিপূর্ণ বিনোদন। আমি দীর্ঘ সময় ধরে অ্যালবামের গানগুলো কম্পোজ করেছি। এখন আমার অপেক্ষার অবসান ঘটছে, গানগুলো নিয়ে আমি সন্তুষ্ট, তাই অ্যালবামটি প্রকাশ করতে যাচ্ছে। অ্যালবামের সবগুলো গান আমি কম্পোজ করেছে নিজেও গেয়েছি। অন্য শিল্পীদের জন্যেও সুর করেছি। ’

তিনি আরও জানান, মিউজিক লেবেল হিমেশ রেশমিয়া মেলোডিসের ব্যানারে নির্মিত এই অ্যালবামটির মাধ্যমে ভারতের বেশ কয়েকজন মেধাবী নতুন সংগীতশিল্পীকে বড় পরিসরে পরিচয় করিয়ে দিতে যাচ্ছেন তিনি। যা খুবই কম দেখা যায়।

‘আপ কা সুরুর’-এর মতো হিমেশের নতুন অ্যালবামটিও সবাই পছন্দ করবেন বলেও আশা প্রকাশ করেছেন এই গায়ক।

সালমান অভিনীত ছবি ইয়ে হে জালওয়া, দুলহান হাম লে জায়েঙ্গে, তেরে নাম ইত্যাদি ছবিতেও সংগীত পরিচালক হিসেবে সফলতা পান হিমেশ। আর এই পথচলাটা নতুন মোড় নেয় ২০০৫ সালে এসে। সুররাজ্যের নেপথ্যে থাকা হিমেশ সেই বছর নিজেকে নিয়ে আসেন সংগীতের সামনের সারিতে। আশিক বানায়া আপনে ছবিতে তার সুর সংগীত, সেই সঙ্গে প্রথমবারের মতো প্লেব্যাকে ভিন্নমাত্রার কণ্ঠ বেশ ভালো একটা জায়গা করে নেয় শ্রোতাদের মনে। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি এই গায়ককে।

Related posts

জওয়ান সিনেমার প্রথম গান প্রকাশ্যে, প্রশংসা কুড়াচ্ছে শাহরুখের পারফরম্যান্স 

News Desk

সামান্তার চরিত্র নিয়ে বিতর্ক

News Desk

ভালোবাসাকে কোনো সংজ্ঞায় সীমাবদ্ধ রাখেন না তটিনী

News Desk

Leave a Comment