Image default
বিনোদন

‘তেরে নাম’ খ্যাত পরিচালক সতীশের মৃত্যুর রহস্যে নতুন মোড়

‘তেরে নাম’ খ্যাত পরিচালক সতীশ কৌশিকের মৃত্যুকে নিয়ে নতুন রহস্য দানা ধছে। সম্প্রতি তাঁর ফার্ম হাউস থেকে ‘নিষিদ্ধ’ ওষুধের পাতা উদ্ধার হয়েছে। এর মাঝে আবার ভারতীয় ব্যবসায়ী বিকাশ মালুর দ্বিতীয় স্ত্রী সানভির পাঠানো চিঠি ঘিরে রহস্য আরও ডানা মেলেছে। দিল্লি পুলিশ কমিশনারকে পাঠানো ওই চিঠিতে ব্যবসায়ীর স্ত্রী সন্দেহ করেছেন, তাঁর স্বামীই হয়তো খুন করেছেন সতীশকে। এই অভিযোগ পাওয়ার পর তদন্তের নির্দেশ দেয় দিল্লি পুলিশ। এমন খবরই জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে। 

প্রতিবেদন থেকে জানা যায়, সানভির জানান, সতীশ কৌশিক তাঁর স্বামীকে ১৫ কোটি রুপি দিয়েছিলেন। উদ্দেশ্য ছিল দুবাইয়ে কোনো ব্যবসায় লগ্নি করা। পরে অবশ্য সতীশ কৌশিক টাকা ফেরত চান। কিন্তু ওই বিপুল টাকা ফেরত দিতে রাজি ছিলেন না বিকাশ। এরপর থেকেই শুরু হয় তাদের মধ্য গন্ডগোল। আর সে কারণে কোনো ওষুধ দিয়ে তাঁর স্বামীই হয়তো অভিনেতা-পরিচালককে খুন করেছেন বলেই অভিযোগ ব্যবসায়ীর স্ত্রীর। 

ভারতের রাজধানী দিল্লিতে গত বৃহস্পতিবার ৬৬ বছর বয়সে শেষ নিশ্বাস ত্যাগ করেন সতীশ কৌশিক। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি এক প্রতিবেদনে ‘তেরে নাম’ খ্যাত চলচ্চিত্র পরিচালক সতীশের মৃত্যুর বিষয়টি জানিয়েছিল। প্রতিবেদনে আরও বলা হয় সেদিন সতীশ কৌশিক দিল্লিতে তাঁর এক বন্ধুর সঙ্গে দেখা করতে যান। সেখানে যাওয়ার পরই তিনি হার্ট অ্যাটাক করেন। এরপর দ্রুত তাঁকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকেরা জানান, হাসপাতালে পৌঁছানোর আগেই তিনি মারা গেছেন। 

১৯৯৩ সালে ‘রূপ কি রানি চোরো কা রাজা’ সিনেমার হাত ধরে যাত্রা শুরু করেছিলেন পরিচালক সতীশ কৌশিক। পরবর্তী সময়ে ‘হাম আপকে দিল মে রেহতে হ্যায়’, ‘মুঝে কুছ কেহনা হ্যায়’-এর মতো সিনেমা পরিচালনা করেন তিনি। সালমান খানের ‘তেরে নাম’ সিনেমার মাধ্যমে পরিচিতি বাড়ে পরিচালক সতীশ কৌশিকের। শুধু পরিচালক হিসেবে নয়, অভিনেতা হিসেবেও নিজের জায়গা তৈরি করেছিলেন তিনি। ‘মিস্টার ইন্ডিয়া’ ছবিতে ক্যালেন্ডারের চরিত্রে তাঁর অসাধারণ অভিনয় এখনো দর্শকের মনে জায়গা করে আছে। আশি ও নব্বইয়ের দশকের একাধিক সিনেমার পাশাপাশি বর্তমান সময়ের ‘বাগি ৩ ’, ‘ছত্রিওয়ালি’র মতো সিনেমায়ও অভিনয় করেছেন সতীশ কৌশিক। কৌতুক অভিনেতা হিসেবে তিনি ছিলেন দুর্দান্ত। 

Source link

Related posts

সম্পর্কে ইতি টানলেন সোহিনী

News Desk

টাইগার শ্রফের সঙ্গে অ্যাকশন দৃশ্য ধারণের সময় আহত অক্ষয়

News Desk

পেছাল ‘কারাগার টু’ মুক্তির তারিখ

News Desk

Leave a Comment