Image default
বিনোদন

ঠিক যেন শাহরুখ খান! কিং খানের ডুপ্লিকেটর ভিডিও ভাইরাল

প্রথমে দেখে বোঝার উপায় নেই তিনি বলিউড বাদশা শাহরুখ খানের ডুপলিকেট। হুবহু কিং খান। শাহরুখ খানের মতোই কথা বলার ধরন ও হাঁটা-চলা।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল ইব্রাহিম কাদ্রি নামে এক যুবক। ইনস্টাগ্রামে তাকে প্রায় সব ছবিতেই শাহরুখ খানের কোনো না কোনো লুক নকল করে পোজ দিতে দেখা গেছে। কিং খানের ছবির গানে অভিনয়ও করতে দেখা গেছে তাকে।

ঠিক যেন শাহরুখ খান, কিং খানের ডুপ্লিকেটর ভিডিও ভাইরালঅনেকের বিশ্বাস, পৃথিবীতে একজনের মতো দেখতে অন্তত সাতজন আছে। হয়তো কারও সঙ্গে কারও কোনো সম্পর্ক নেই, কিন্তু অবিকল এক রকম দেখতে পৃথিবীর কোনো প্রান্তে কেউ একজন থাকতেই পারেন। মাঝে মাঝেই তারকাদের মতো দেখতে অনেকের ছবি ভাইরাল হয়। এবার ভাইরাল শাহরুখের মতো দেখতে ইব্রাহিম কাদ্রি। তবে এর আগেও হুবহু শাহরুখ খানের মতো দেখতে দু-একজনকে পাওয়া গিয়েছিল।

ঠিক যেন শাহরুখ খান! কিং খানের ডুপ্লিকেটর ভিডিও ভাইরালইব্রাহিমকে ইনস্টাগ্রামে খুঁজে বের করেন শাহরুখ খানের ভক্তরা। এরপর থেকে তার ফলোয়ারের সংখ্যা বেড়েই চলেছে। ৫ লাখ ফলোয়ার হয়ে গেছে ইব্রাহিম কাদ্রির। সবাই বলছেন, এ তো একেবারে শাহরুখ খান!

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, ইব্রাহিম কাদ্রির ভিডিও দেখেছেন কিং খানও। তবে মজা পেলেও এ নিয়ে কোনো মন্তব্য করেননি তিনি। ইব্রাহিম কোথায় থাকে তা জানা যায়নি।

Related posts

অনেকবার বলার পরেও নুসরাত বিয়ের রেজিস্ট্রেশন করেনি : নিখিল

News Desk

জোয়ার হাত ধরে বলিউডে আসছেন শাহরুখ কন্যা সুহানা

News Desk

ওয়ার্ল্ড ট্যুরে ব্রিটনিকে মঞ্চে চাইছেন ম্যাডোনা

News Desk

Leave a Comment