Image default
বিনোদন

জীবনের প্রথম লাইভ পারফর্মেন্সের স্মৃতিচারণ করলেন অমিতাভ বচ্চন

বিগ বি অমিতাভ বচ্চন গতকাল নিজের ইনস্টাগ্রামে শেয়ার করলেন তার আশির দশকের একটি লাইভ পারফর্মেন্সের ছবি। এটি তার জীবনের প্রথম লাইভ পারফর্মেন্সে। অনুষ্ঠানটি হয়েছিল ১৯৮৩ সালে নিউ ইয়র্কের ম্যাডিসন স্কোয়ার গার্ডেনে। তিনি জানিয়েছেন, এই স্টেডিয়ামে তাঁর পারফর্মেন্সেটি ছিল কোন ভারতীয়র করা প্রথম অনুষ্ঠান। ছবিটি পোষ্ট করারা সঙ্গে সঙ্গেই তার বাকি ফ্যানেদের পাশাপাশি তার মেয়ের ঘরের নাতনি নব্যা নভেলি নন্দা তার আইকন অমিতাভ বচ্চনের প্রতি ভালবাসা জাহির করেছেন।

এই ছবিটিতে দেখা যাচ্ছে যুবক বচ্চন হাতে মাইক্রোফোন নিয়ে নিজের পারফর্মেন্সে মগ্ন রয়েছেন। পিছনে একটি সাইনবোর্ড দেখা যাচ্ছে সেখানে লেখা ‘Live Tonite Amitabh Bachchan’। ছবিটি শেয়ার করে বিগ বি লিখেছেন, ‘১৯৮৩-তে আমার জীবনের প্রথম লাইভ পারফর্মেন্সে নিউ ইয়র্কের ম্যাডিসন স্কোয়ার গার্ডেনে। বিশ্বের এরকম একটা মর্যাদাপূর্ণ স্টেডিয়ামে এটি ছিল ভারতীয়দের করা প্রথম পারফর্মেন্সে।’ এই পোস্টে বচ্চনের নাতনি নব্যা যিনি একজন রেগুলার সোশ্যাল মিডিয়া ইউজার প্রথম কমেন্ট করে ভালবাসা জাহির করেছেন।

বিগ বির ইনস্টাগ্রামে রয়েছে ২৬ মিলিয়ন ফলোয়ার। সোশ্যাল মিডিয়ায় এই বিশাল ফ্যান্ডাম বেশ উপভোগ করেন তিনি। বিগত কিছুদিনে তিনি তার পুরনো সিনেমার মুহূর্ত পোষ্ট করছিলেন। ‘চুপকে চুপকে’র ৪৬ বছরপূর্তিতে সিনেমার একটি দৃশ্য শেয়ার করেছিলেন। ‘আজুবা’র ৩০ বছর পূর্ণ করার ছবিও তিনি শেয়ার করেছেন তার ভক্তদের সঙ্গে। তিনি ১৯৭০ এর তার সোনালি দিনগুলির কথা স্মরণ করে ইয়ং অমিতাভের একটি ছবি পোষ্ট করে ‘ডন’, ‘মুকাদ্দার কা সিকান্দার’, ‘ত্রিশূল’, ‘গাঙ্গা কি সুগান্ধ’ প্রমুখ হিট ছবিগুলির কথা মনে করিয়েছেন। সঙ্গে তিনি এখনকার ওটিটি তে মুক্তি পাওয়া সিনেমার সঙ্গে হলে মুক্তি পাওয়া ছবির তুলনা করে বলেছেন, ‘একটা সিনেমার সাফল্য নির্ভর করে সিনেমাটি থিয়েটারে কত সপ্তাহ চলছে তার উপর।

কাজের প্রসঙ্গে, বিগ বি কিছুদিন আগেই জানিয়েছেন তিনি দীপিকা পাডুকনের সঙ্গে আবারও কাজ করছেন। ছবির নাম ‘দ্য ইনটর্ন’। এই ছবিতে প্রয়াত ঋষি কাপুরের পরিবর্তে তিনি অভিনয় করছেন বলে জানা গেছে। এই ছবিটি ২০১৫ সালের হলিউড সিনেমা ‘The Intern’ এর রিমেক। সেই ছবিতে অভিনয় করেছিলেন রবার্ট দে নিরো এবং অ্যানে হ্যাতওয়ে।

Related posts

দুরন্ত টিভিতে ‘দি আগলি ডাকলিং অ্যান্ড মি’ সিনেমার বাংলা প্রিমিয়ার

News Desk

মা হচ্ছেন মাহিয়া মাহি, নিজেই জানালেন নায়িকা

News Desk

বাবা দিবসে সবচেয়ে বড় উপহার পেলেন শাহরুখ

News Desk

Leave a Comment