Image default
বিনোদন

‘ছিছোরে’ সিনেমার অভিনেত্রী মারা গেলেন করোনায়

করোনার দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত গোটা ভারত। প্রতিদিনই আক্রান্তের নতুন নতুন রেকর্ড ছড়াচ্ছে। মারা যাচ্ছেন অংসখ্য মানুষ। এবার এই মহামারিতে আক্রান্ত হয়ে মারা গেলেন মারাঠি ও হিন্দি সিনেমা এবং টেলিভিশন সিরিয়ালের অভিনেত্রী অভিলাষা পাতিল। তার বয়স হয়েছিল ৪৭।

মারাঠি সিনেমা ও টেলিভিশন ইন্ডাস্ট্রির পরিচিত নাম অভিলাষা ‘বদ্রিনাথ কি দুলহনিয়া’, ‘ছিছোরে’, ‘গুড নিউজ’, ‘মালাল’-এর মতো হিন্দি সিনেমাতেও কাজ করেছেন।

জানা গেছে, অভিলাষা পাতিল উত্তর প্রদেশের বারাণসীতে একটি ওয়েব শোর শুটিংয়ে ব্যস্ত ছিলেন। শুটিং চলাকালেই অসুস্থ হয়ে পড়েন। অসুস্থতার কারণে তিনি মুম্বাইতে ফিরে আসেন। এরপর করোনা টেস্ট করে পজিটিভ ফল পান।

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় অভিলাষা পাতিলকে মুম্বাইয়ের একটি হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। কয়েকদিনের লড়াইয়ের পর বুধবার (৫ মে) সেখানেই তার মৃত্যু হয়।

‘বায়কো দেতা কা বায়কো’, ‘তে আট দিবস’, ‘প্রভাস’, ‘তুঝা মাঝা অ্যারেঞ্জ ম্যারেজ’-এর মতো মারাঠি সিনেমায়ও অভিনয় করেছেন এই প্রতিভাময়ী অভিনেত্রী। অভিনয় করেছেন মারাঠি জনপ্রিয় শো ‘বাপমানুষ’-এর গুরুত্বপূর্ণ চরিত্রে।

তাকে দেখা গেছে ডিসনি+হটস্টারের ক্রিমিনাল জাস্টিস-এর দ্বিতীয় সিজনেও। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে মারাঠি ফিল্ম ও টেলিভিশন ইন্ডাস্ট্রিতে। বহু তারকা সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর অকাল প্রয়াণে শোক ও মর্মবেদনা প্রকাশ করেছেন। মৃত্যুকালে মা ও ছেলেকে রেখে গেছেন তিনি।

Related posts

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমনি আটক

News Desk

আমাদের সিনেমা এখন ইউরোপ-আমেরিকাসহ অনেক দেশে প্রদর্শিত হয়: তথ্যমন্ত্রী

News Desk

৩০০ কোটির পথে কমল হাসানের ‘বিক্রম’

News Desk

Leave a Comment