Image default
বিনোদন

ছকে চললে জীবন উপভোগ করা যায় না: শ্রীলেখা

করোনার কারণে জিম বন্ধ থাকায় বাড়িতেই অভিনেত্রী শ্রীলেখা শরীরচর্চায় মনোযোগ দিয়েছেন। সেই ছবি ভক্তদের সঙ্গে শেয়ারও করেছেন তিনি। আর ওই ছবি সম্পর্কে বলতে গিয়ে নিজের নতুন তকমাও দিয়েছেন এই অভিনেত্রী।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শ্রীলেখা শরীরচর্চার ওই ছবি শেয়ার করা মাত্রই তা ভাইরাল হয়। ছবি দেখে নান ধরনের মন্তব্য করেন তার ভক্তরা। কেউ কেউ বলেন, ‘কসরতের ভঙ্গিমাগুলোও কী ভয়ানক ‘হট’রে বাবা!

বাস্তবতা হলো, শ্রীলেখা নিজেকে নিয়ে যখন তখন রসিকতা করতে ভালবাসেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের মন্তব্য তিনি উপভোগ করছেন বলেই আনন্দবাজার পত্রিকাকে জানিয়েছেন। তার দাবি, ‘অনেকেই সাধারণত কয়েক সেকেন্ডের বেশি প্ল্যাঙ্ক করতে পারেন না। আমি টানা দেড় মিনিট এই কসরত করতে পারি।’

নানা প্রশ্নেরও সাফ জবাব দিয়েছেন শ্রীলেখা। তিনি বলেন, ‘প্ল্যাঙ্ক করতে পারলেও পরিকল্পনা করে হাঁটিনি কোনো দিন। ছকে চললে জীবন উপভোগ করা যায় না। কিচ্ছু পাওয়াও যায় না।’

শ্রীলেখা আরও জানান, অনেকেরই কৌতূহল তার জীবন যাপন নিয়ে। সবার প্রশ্ন, শ্রীলেখা এখন আর তেমন কাজ করেন না। তবু এত আরামদায়ক জীবন যাপন করেন কী করে? এ প্রশ্নেরও উত্তর দিয়েছেন অভিনেত্রী। তিনি জানান, অন্যদের মতো উপার্জনের টাকা জলের মতো অকারণে খরচ করেননি তিনি। সঞ্চয় করেছেন। শ্রীলেখার কথায়, ‘বলতে পারেন, এটাই আমার জীবনধারণের সহজ হিসেব।

Related posts

পর্দা থেকে বিদায় নিচ্ছেন রজনীকান্ত? 

News Desk

প্রথমবার বিজ্ঞাপনে প্রিয়মনি

News Desk

বাতিল হলো অসুস্থ ব্রুস উইলিসের বাজে কাজের স্বীকৃতি

News Desk

Leave a Comment