Image default
বিনোদন

কাঁদার বিনিময়ে ৫ লাখ টাকা পারিশ্রমিক

অনেক সময় তারকাদের বিভিন্ন অনুষ্ঠানে গিয়ে পারিশ্রমিক নিতে দেখা যায়। বিয়ের অনুষ্ঠানেও টাকার বিনময়ে অংশ নেন তারকারা। কিন্তু সৎকারে গিয়ে কাঁদার প্রস্তাব! তাও আবার তার বিনিময়ে ৫ লাখ টাকা! শুনতে অবাক লাগলেও এমনই ঘটেছিল বলিউড অভিনেতা চাঙ্কি পাণ্ডের সঙ্গে।

একটি সাক্ষাৎকারে চাঙ্কি জানিয়েছিলেন সেই অভিজ্ঞতার কথা। এক ব্যবসায়ী পরিবারের কাছ থেকে এই প্রস্তাব পেয়েছিলেন অভিনেতা। বলা হয়েছিল, তারা প্রচুর দেনার দায়ে ডুবে। পরিবারের এক সদস্যের সৎকারে পাওনাদাররাও থাকবেন।

টাকা শোধ করতে না পেরে সেই পরিবারের লোকজন পাওনাদারদের বলেছিলেন, বেশ কিছু নতুন ছবিতে টাকা ঢেলেছেন তারা। ছবির ব্যবসায় লাভ হলে টাকা ফেরত দিতে পারবেন। ফলে খানিক সময় পাওয়া যাবে। তাই চাঙ্কির কাছে তাদের দাবি ছিল, ‘‘যদি আপনি এক জায়গায় দাঁড়িয়ে একটু কান্নাকাটি করেন, তবে ওরা আমাদের কথা বিশ্বাস করবেন। আরও কয়েক জনকে আমরা ডাকব।’’

তবে এই প্রস্তাব শুনে অজ্ঞান হয়ে যাচ্ছিলেন অভিনেতা। তার কথায়, ‘‘ছবিতে অভিনয় করতে চেয়েছিলাম। সৎকারে অভিনয় করতে হবে ভাবিনি।’’

অভিনেতা সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন বটে, কিন্তু তাদের দুরবস্থা দেখে কষ্ট হয়েছিল তার। তাই অন্য এক অভিনেতাকে তার জায়গায় পাঠিয়েছিলেন। সাক্ষাৎকারে অভিনেতা বলেছিলেন, ‘‘আমার পরিবর্তে কে সেখানে গিয়েছিলেন, সে কথা আমি বলতে পারব না। যাই হোক, এক জায়গায় দাঁড়িয়ে কাঁদার জন্য ৫ লাখ টাকা কম ছিল না তখন। তাই সেই সুযোগ ছাড়েননি তিনিও।

তবে একইসঙ্গে চাঙ্কি জানিয়ে দিলেন, সেই টাকার কোনও ভাগ তিনি চাননি। কিন্তু এ রকম অভিজ্ঞতার কথা তিনি সারা জীবনে ভুলবেন না।

Related posts

ইলন মাস্কের হাতে যাওয়ায় টুইটার ছাড়লেন জামিলা

News Desk

ধানুশ, বিশাল রেড্ডি, সিলম্বরাসন ও অথর্বের ওপর নিষেধাজ্ঞা জারি

News Desk

এই বসন্তেই ‘বসন্ত বিকেল’

News Desk

Leave a Comment