Image default
বিনোদন

করোনাযোদ্ধাদের খাবার দিচ্ছেন সালমান খান

করোনার দ্বিতীয় ঢেউয়ে ভয়াবহ অবস্থা ভারতে। এমন পরিস্থিতিতে বলিউডের অনেক তারকা সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। এবার তাদের মধ্যে এগিয়ে এলেন সালমান খান। শিবসেনার যুব শাখার সঙ্গে এক হয়ে সালমান খান ৫ হাজার করোনা যোদ্ধার হাতে খাবারের প্যাকেট তুলে দিচ্ছেন। যাদের মধ্যে রয়েছে চিকিৎসক, নার্স ও প্রশাসন।

রোববার (২৫ এপ্রিল) থেকে সালমান এবং শিবসেনা এই কার্যক্রম শুরু করেছেন। জানা যায়, সালমানের ‘ভাইজানস কিচেন’ থেকে সবার হাতে টিফিন এবং পানির বোতল তুলে দেওয়া হচ্ছে । বলিউডের ভাইজান নিজে সব খাবারের মান পরীক্ষা করছেন।

সালমান করোনা যোদ্ধাদের শ্রদ্ধা করেন। তার পরিবারও এগিয়ে এসেছে মহামারির এই সময়ে। ‘দাবাং’ খ্যাত এই তারকার মা সালমা খান তাদের বাংলোর নিরাপত্তারক্ষীদের নিজের হাতে খাবার বানিয়ে খাইয়েছেন।

মুম্বাইয়ে যতদিন লকডাউন চলবে তত দিন ‘ভাইজানস কিচেন’ এবং শিবসেনার যুব শাখা যৌথভাবে বিভিন্ন অঞ্চলে খাবার পৌঁছে দেবে।

উল্লেখ্য, করোনার এমন অবস্থায় হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার পাঠিয়েছেন সুস্মিতা সেন। মুম্বাইয়ের শান্তি মুকুন্দ হাসপাতালে অভাব দেখা দিয়েছে অক্সিজেন সিলিন্ডারের। এতে ভেঙে পড়েছেন সিইও সুনীল সাগ্গর। এ নিয়ে একটি ভিডিও প্রকাশ করেছেন সুস্মিতা।

সুস্মিতা টুইটারে ভিডিও প্রকাশ করে লিখেছিলেন, ‘এই ঘটনা হৃদয়বিদারক। সব জায়গায় অক্সিজেনের সংকট। আমি এই হাসপাতালের জন্য অক্সিজেন সিলিন্ডার জোগাড় করেছি। কিন্তু মুম্বাই থেকে দিল্লিতে পাঠাতে পারছি না। আমাকে একটু সাহায্য করুন।

Related posts

‘ব্যাচেলর পয়েন্ট’ পরিচালককে মামলার হুমকি!

News Desk

আসছে সালমানের ‘কিসি কা ভাই কিসি কা জান’, যাচ্ছে নিরবের ‘কসাই‍’ 

News Desk

মঞ্চে কবি নজরুলের ‘সেতু-বন্ধ’

News Desk

Leave a Comment