Image default
বিনোদন

করোনামুক্ত হয়ে পরিবারের কাছে ফিরলেন কঙ্গনা

কোভিড পজিটিভ হওয়ার পর মুম্বাইয়ের বাড়িতে ঘরবন্দি সময় কাটিয়েছেন কঙ্গনা রানাউত। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী আইসোলেশনে ছিলেন তিনি। আর এই কারণে অনেকদিন পরিবারের সঙ্গে দেখা করতে পারেননি এই বলিউড তারকা।

কঙ্গনা রানাউত সম্প্রতি করোনামুক্ত হয়েছেন। রিপোর্ট নেগেটিভ আসার পরই পরিবারের কাছে হিমাচলে ছুটে যান অভিনেত্রী। বাড়ি সবাই ছোট মেয়েকে কাছে পেয়ে সবাই বেশ আনন্দিত।

মে মাসের শুরুতে করোনায় আক্রান্ত হয়েছিলেন কঙ্গনা রানাউত। খবরটি নিজেই সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন এই ‘বিতর্কিত কুইন’। তিনি ইনস্টাগ্রামে লিখেছিলেন, ‘গত কয়েকদিন ধরে খুব ক্লান্ত এবং দুর্বল লাগছিল। চোখে জ্বালা অনুভব করছিলাম। গতকাল হিমাচলে করোনা পরীক্ষা করাই। আজ আমার রিপোর্ট পজিটিভ এসেছে। আমি নিজেকে কোয়ারান্টাইন করে নিয়েছি।’

বাগান করতে ভালোবাসেন কঙ্গনা রানাউত। তাই এবারও বাড়িতে ফিরেই সোজা বাগানের কাজে ব্যস্ত হয়ে উঠেছেন তিনি। মালির সঙ্গে বসে ২০ টি নতুন গাছ লাগালেন।

উল্লেখ্য, কঙ্গনার রানাউতকে ঘিরে গত কয়েকদিন ধরে আবারও বেশ বিতর্ক তৈরি হয়েছে। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে নিয়ে আপত্তিজনক মন্তব্যের কারণে তার টুইটার অ্যাকাউন্টও বন্ধ রাখা হয়েছে। এমনকি তৃণমূলের মুখপাত্র ঋজু দত্ত তার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন। তা গ্রহণ করেন উল্টোডাঙা থানার ওসি কান্তিময় বিশ্বাস।

Related posts

সুপারম্যান হয়ে আর ফেরা হচ্ছে না হেনরি ক্যাভিলের

News Desk

শিক্ষক জীবনের সহকর্মীকে হারিয়ে শোকাহত চঞ্চল

News Desk

পিছিয়ে গেল থালাইভির মুক্তি

News Desk

Leave a Comment