Image default
বিনোদন

ইভলিভার বিরুদ্ধে ১৯৯ টি ট্রাফিক মামলা

রাশিয়ার বিখ্যাত সুন্দরী নাসতিয়া ইভলিভা। যিনি এরই মধ্যে একজন সেলিব্রিটি এবং সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসেবে নাম করেছেন। তার ইনস্টাগ্রামে অনুরাগীর সংখ্যা এর মধ্যেই ছাড়িয়েছে ১৮.৭ মিলিয়ন। তার সঙ্গে সঙ্গে এই সুন্দরী ছাড়িয়ে গেছেন ট্রাফিক আইন ভাঙার রেকর্ড, অন্তত তেমনটাই দাবি করছে মস্কো পুলিশ। খবর দ্য ওয়ালের।

জানা গেছে, গত এক বছর জুড়ে মোট ১৯৯ খানা ট্রাফিক আইন উল্লঙ্ঘনের মামলা জমা হয়ে আছে ইভলিভার বিরুদ্ধে। ট্রাফিক আইন সংক্রান্ত যা কিছু অপরাধ হতে পারে, তার সবক’টিই রয়েছে ইভলিভার কুকীর্তির খাতায় এক এবং একাধিক বার করে! ট্রাফিক আইনকে বুড়ো আঙুল দেখিয়ে ঝড়ের বেগে গাড়ি চালিয়ে অন্যদের হেনস্তা করা না কি তার পক্ষে স্বাভাবিক ব্যাপার! এর পাশাপাশি রয়েছে নিষিদ্ধ জায়গায় বহু বার গাড়ি পার্ক করে রাখা, ডবল লাইন ক্রস করা, নিষিদ্ধ রুটে টার্ন নেওয়ার মতো অপরাধও!

ইভলিভাকে রুশ পুলিশ ১৯৯ টি মামলা জন্য জমা হওয়া টাকা মিটিয়ে দিতে বলে। ইবলিভা জানান, এই বিশাল পরিমাণ টাকা তার পক্ষে মেটানো সম্ভব নয়। পরিণতিতে পুলিশ তার ল্যাম্বরগিনি গাড়িটা তুলে নিয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় এই কথা জানিয়ে আক্ষেপও প্রকাশ করেছেন ইভলিভা! তার এখন কেবল একটাই চিন্তা- কবে তিনি এই জরিমানা মিটিয়ে গাড়িটা ফেরত আনতে পারবেন!

Related posts

আদনান সামির বিরুদ্ধে স্ত্রীর গোপন ভিডিও বানানোর অভিযোগ

News Desk

মদ্যপ অবস্থায় মোটরসাইকেল চালাতে গিয়ে দুর্ঘটনার শিকার গায়ক নোবেল

News Desk

‘বার্বি’র সিকুয়েলে অভিনয় করতে চান ‘ওপেনহাইমার’ অভিনেতা কিলিয়ান মারফি

News Desk

Leave a Comment