Image default
বিনোদন

ইনস্টাগ্রাম থেকে জেনিফার লোপেজের ছবি-পোস্ট গায়েব

হলিউডের পপতারকা ও অভিনেত্রী জেনিফার লোপেজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের সব পোস্ট ও ছবি হঠাৎ গায়েব হয়ে গেছে। কোনো ধরনের ব্যাখ্যা ছাড়াই ফেইসবুক, টুইটার ও টিকটকে এই তারকার অ্যাকাউন্টগুলোতে যেন অন্ধকার নেমে এসেছে।

ব্রিটিশ ট্যাবলয়েড ডেইলি মেইলের এক প্রতিবেদনে বলা হয়, ইনস্টাগ্রামে জেনিফার লোপেজের ‘জেএলও’ অ্যাকাউন্টের ফলোয়ার ২২৬ মিলিয়ন। গত মঙ্গলবার থেকে সেখানে কোনো পোস্ট নেই; প্রোফাইল ছবির জায়গায় দেখা যাচ্ছে শুধু কালো রঙের বৃত্ত।

টুইটারে লোপেজের ফলোয়ার ৪৫ দশমিক ৫ মিলিয়ন; টিকটকে ১৫ দশমিক ৪ মিলিয়ন। ওই দুই অ্যাকাউন্টেরও প্রোফাইল ছবিতে শুধু কালো রঙ, কোনো ছবি নেই। তবে পুরোনো পোস্টগুলো আছে।

আর ৬০ মিলিয়ন ফলোয়ারের ফেইসবুক অ্যাকাউন্টে কভার ফটো এবং প্রোফাইল পিকচারের জায়গায় কালো প্রেক্ষাপটে কেবল জেনিফার লোপেজের নাম দেখা যাচ্ছে। ‘জেএলও’ ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটিতে গত মঙ্গলবার থেকে কোনো পোস্ট নেই।

বিষয়টি নিয়ে জানতে চাইলেও ডেইলি মেইলের কাছে ‘লোপেজের প্রতিনিধি মুখ খুলতে রাজি হননি’।

এর মধ্যে লোপেজ মন দিয়েছেন সিনেমার কাজে। রোমান্টিক ও কমেডি ঘরানার সিনেমা ‘ম্যারি মি’তে তিনি অভিনেতা ওয়েন উইলসনের সঙ্গে অভিনয় করছেন। এ ছাড়া ডিসেম্বরে তাকে ‘শটগান ওয়েডিং’ সিনেমাতেও দেখা যাবে।

লোপেজের সর্বশেষ স্টুডিও অ্যালবাম ‘এ. কে’ মুক্তি পেয়েছিল প্রায় আট বছর আগে। ২০২০ সালে কলাম্বিয়ান তারকা শিল্পী শাকিরার সঙ্গে ‘সুপারবোল হাফটাইম’ শোতে অংশ নেন তিনি। ওই শো এর ওপর ভিত্তি করে নির্মিত ডকুমেন্টারি ‘ফিচার হাফটাইম’ চলতি বছরের শুরুতে নেটফ্লিক্সে মুক্তি পায়।

নেটফ্লিক্স ও নিজের ন্যুয়োরিকান প্রোডাকশনের ব্যানারে ‘দ্য মাদার’ সিনেমায় আততায়ীর ভূমিকায় ধরা দিচ্ছেন লোপেজ, এ ছবিটি মুক্তি পাবে আগামী বছর।

এই গ্রীষ্মেই তিনি বিয়ে করেছেন অভিনেতা-পরিচালক বেন অ্যাফ্লেককে, যাঁর সঙ্গে সম্পর্কের শুরুটা হয়েছিল সেই ২০০০ সালে। ২০০৩ সালে লোপেজ ও অ্যাফ্লেকের বাগদানও হয়েছিল, তবে পরের বছর তা ভেঙে যায়। সেই বিচ্ছেদের ১৮ বছর পর একই প্রেমিকের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন লোপেজ।

Source link

Related posts

বিয়ের পর বাজার মন্দা কাজলের

News Desk

ইনস্টাগ্রামে থালাপতি, প্রথম ১৭ ঘণ্টায় ফলোয়ার ৪০ লাখ! 

News Desk

বিটিভি ঢাকা কেন্দ্রের নতুন জিএম মাহফুজা

News Desk

Leave a Comment