Image default
বিনোদন

আবেদন করেও অনুদান পাননি শাকিব-অপু

সিনেমাশিল্পের উন্নয়নের জন্য প্রতি বছর সরকার বেশ কয়েকটি ছবি নির্মাণের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে অর্থ অনুদান দিয়ে থাকে। সিনেমা নির্মাণে ২০২০-২১ অর্থবছরের অনুদান পেতে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে প্রথমবার চলচ্চিত্রের চিত্রনাট্য জমা দিয়েছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। তারা উভয়ই অনুদান পাননি।

২০২০-২০২১ অর্থ বছরে ২০টি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে অনুদানের সিদ্ধান্ত নিয়েছে সরকার। মঙ্গলবার তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে এ বছর অনুদানপ্রাপ্ত ২০টি চলচ্চিত্রের নাম ঘোষনা করা হয়েছে। প্রকাশিত চলচ্চিত্র অনুদানের তালিকায় শাকিব-অপর কোনো নাম দেখা যায়নি।

শাকিব খান যে ছবির চিত্রনাট্য জমা দিয়ে অনুদানের আবেদন করেছেন সে ছবির নাম ‘প্রিয়তমা’। এসকে ফিল্মসের ব্যানারে নির্মাণ হবে ছবিটি। অন্যদিকে অপু বিশ্বাসের ছবির নাম ‘প্রতিবাদী’। ‘অপু জয় চলচ্চিত্র’র ব্যানারে জমা দেওয়া হয়েছিল এটি।

এদিকে অনুদান না পেলেও ‘প্রিয়তমা’ ছবিটি শাকিব খান নিজের প্রযোজনা থেকেই শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন। এটি পরিচালনা করবেন হিমেল আশরাফ।

অন্যদিকে অনুদান নিজে না পেলেও অন্য সহকর্মীরা পেয়েছেন আনন্দ প্রকাশ করেছেন অপু বিশ্বাস। তিনি জানান, অনুদান আমি পাইনি তাতে কিছু যায় আসে না। আমার অন্য কলিগরা তো পেয়েছেন। মন্ত্রণালয় যেটা ভালো মনে করেছেন সেটা করেছেন। আজ না হলেও আগামীতে হয়তো পাবো।’

Related posts

করোনা নিয়ে যথেষ্ট ভুগেছি : বিজরী বরকতউল্লাহ

News Desk

চাঁপাইনবাবগঞ্জ-২ উপনির্বাচনে নৌকার মনোনয়ন ফরম কিনলেন মাহিয়া

News Desk

সোহেল খানের ২৪ বছরের সংসারে ভাঙন

News Desk

Leave a Comment