Image default
বিনোদন

আবারও টুইটারে নিষিদ্ধ হলেন কানইয়ে ওয়েস্ট

কানইয়ে ওয়েস্টের টুইটার একাউন্ট আবারও ব্যান করেছে টুইটার। এর আগেও একবার তার একাউন্ট ব্যান করা হয়েছিল। তবে দুই মাস আগে তা ফেরত পেয়েছিলেন। কিন্তু সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের নিয়ম ভেঙে আবারও ব্যান খেলেন তিনি। গত অক্টোবরে তার একাউন্ট ফিরিয়ে দেয়ার প্রশংসা করেছিলেন টুইটারের মালিক ইলন মাস্ক। তবে আবারও নিষিদ্ধ হতে হলো কানইয়ে কে। এ নিয়ে বৃহস্পতিবার মাস্ক টুইটারে বলেন, আমি আমার সর্বোচ্চ চেষ্টা করেছি। কিন্তু সে এখন আবারও সহিংসতায় উৎসাহ দিচ্ছে।
এদিকে টুইটার থেকে ব্যান হওয়ার পাশাপাশি নতুন বিতর্কে জড়িয়েছেন কানইয়ে। সম্প্রতি তার এক ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায় তিনি হিটলারের প্রশংসা করেছেন।

আমেরিকার বিখ্যাত অ্যালেক্স জোনসের সঙ্গে এক ঘণ্টা লম্বা লাইভ স্ট্রিমে নাৎসিদের প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন কানইয়ে।

পাশাপাশি তিনি নাৎসি জার্মানির প্রধান অ্যাডলফ হিটলারের প্রশংসা করেন।
বৃহস্পতিবার তার এই আচরণ সবাইকে অবাক করে দিয়েছে। জোনসের সঙ্গে এই সাক্ষাৎকারের সময়ে ওয়েস্ট একটি কালো কাপড় দিয়ে তার মুখ ঢেকে রেখেছিলেন। এর আগেও কানইয়ে ইহুদিদের নিয়ে আপত্তিকর মন্তব্য করেছেন। সে কারণেই প্রথমবার টুইটার থেকে নিষিদ্ধ হতে হয়েছিল তাকে। এবার তিনি বলেন, আমি মনে করি, হিটলার ভালো ছিলেন। হিটলার হাইওয়ে আবিষ্কার করেছিলেন, মাইক্রোফোন আবিষ্কার করেছিলেন— যা আমি সঙ্গীতশিল্পী হিসাবে ব্যবহার করেছি। তিনি আরও বলেন, প্রত্যেক মানুষেরই কিছু গুণ আছে, বিশেষ করে হিটলারেরও, তাই আমি হিটলারকে পছন্দ করি। একই রকম ভাবে নৃশংস নাৎসিদেরও তিনি প্রশংসা করেন তিনি।

 

Related posts

আলিয়ার প্রেম কাহিনির নায়ক রণবীর

News Desk

ট্রেলারেই থালাপতি বিজয়ের বাজিমাত

News Desk

ঈদে আসছে রেনেসাঁর নতুন গান

News Desk

Leave a Comment