Image default
বিনোদন

অস্কার মঞ্চে ‘নাটু নাটু’ নিয়ে যা বললেন দীপিকা

অস্কারের এবারের আসরে পুরস্কার বিতরণকারীর দায়িত্বে ছিলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। অস্কার মঞ্চে ‘আরআরআর’ সিনেমার ‘নাটু নাটু’ গানটির লাইভ পারফরমেন্সের ঘোষণা দেন তিনি।

দীপিকা বলেন, ‘গানটি ইউটিউব ও টিকটকে লাখ লাখ ভিউ পেয়েছে। সারা বিশ্বের সিনেমা থিয়েটারের দর্শকেরা নেচেছেন এই গানের তালে তালে। অস্কারের জন্য মনোনীত হওয়া ভারতীয় প্রযোজনায় এটিই প্রথম গান। আপনি যদি এখনো গানটি সম্পর্কে না জানেন, তবে আপনি এই পারফরম্যান্সের পরে জানতে পারবেন। আপনাদের জন্য রইল ‘‘আরআরআর’’ সিনেমা থেকে গান “নাটু নাটু”।’

এদিকে অস্কারের মঞ্চে দীপিকা পাড়ুকোনের লুকেরও বেশ প্রশংসা হচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে। কালো গাউনে রেড কার্পেটে হেঁটেছেন বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী।

ভারতীয় হিসেবে দীপিকা পাড়ুকোন এই প্রথম নন, এর আগে ২০২২ সালে প্রিয়াঙ্কা চোপড়াও গিয়েছিলেন অস্কার বিতরণে। তবে এ বছরটা ভারতের জন্য অন্য সব বছর থেকে আলাদা। অস্কারে এস এস রাজামৌলির ‘আরআরআর’ সিনেমার ‘নাটু নাটু’ গানটি জিতেছে সেরা মৌলিক গানের পুরস্কার। এটি ছাড়াও সেরা স্বল্পদৈর্ঘ্যের তথ্যচিত্র বিভাগে পুরস্কার জিতেছে ভারতের তামিল তথ্যচিত্র ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স’।

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ছবি: এএফপি যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ডলবি থিয়েটারে জমকালো আয়োজনে অস্কারের ৯৫তম আসরের পুরস্কার ঘোষণা করা হয়। ২৩টি শাখায় পুরস্কার বিতরণের আয়োজন শুরু হয় যুক্তরাষ্ট্রের সময় ১২ মার্চ রাত ৮টায় (বাংলাদেশ সময় ১৩ মার্চ ভোর ৬টা)। অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন জিমি কিমেল। 

অস্কার পুরস্কার ২০২৩ সম্পর্কিত খবর পড়ুন:

Source link

Related posts

মাত্র ৭ দিনে করোনামুক্ত সোনু

News Desk

এবার ‘অন্তর্জাল’-এ যুক্ত হলেন বিদ্যা সিনহা মিম

News Desk

সুখবর দিলেন সালমান খান

News Desk

Leave a Comment