Image default
বিনোদন

অল্পের জন্য প্রাণে বাঁচলেন এ আর রহমানের ছেলে

ভারতীয় সুরকার এ আর রহমানের ছেলে এ আর আমিন ভয়াবহ দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছেন। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়, গানের শুটিং চলাকালীন মঞ্চ ভেঙে পড়ে। তবে আমিন গুরুতর কোনো আঘাত পাননি বলে জানা গেছে। 

সেই ভয়াবহ দুর্ঘটনার কথা ভক্তদের এক ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে জানিয়েছেন এ আর আমিন। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ঘটনাস্থলের কিছু ছবি পোস্ট করেছেন তিনি। ছবিতে দেখা যায় তিনি যেখানে শুটিং করছিলেন, সেখানে ঝাড়বাতি ও সাজসজ্জার অন্য জিনিসগুলো তাঁর ওপর ভেঙে পড়েছিল। যদিও আমিন কোনো আঘাত পাননি। কিন্তু আমিন জানিয়েছেন ঘটনার তিন দিন পার হয়ে গেলেও তিনি সেই দুঃসহ স্মৃতি এখনো বহন করছেন। 

ঘটনাস্থলের আগের ও পরের ছবি পোস্ট করেন আমিন। ভয়াবহ পরিস্থিতি ব্যাখ্যা করে নিরাপত্তার জন্য সৃষ্টিকর্তাকে ধন্যবাদ জানিয়ে আমিন লিখেছেন, ‘আমি সর্বশক্তিমান সৃষ্টিকর্তার প্রতি, আমার বাবা-মা, পরিবার, শুভাকাঙ্ক্ষী এবং আমার আধ্যাত্মিক শিক্ষকের কাছে কৃতজ্ঞ যে আমি আজ নিরাপদ এবং বেঁচে আছি। মাত্র তিন রাত আগে, আমি একটি গানের শুটিং করছিলাম। হঠাৎ একটি ক্রেন থেকে পুরো কাঠামো এবং ঝাড়বাতিগুলো মঞ্চে পড়ে যায়। আমি ঘটনাস্থলের ঠিক মাঝখানে ছিলাম, তখন ভেঙে পড়েছিল এগুলো। একটু এদিক-সেদিক হলে বা কয়েক ইঞ্চি কিংবা কয়েক সেকেন্ড আগে-পরে হলে পুরো অংশটি আমাদের মাথায় পড়ে যেত। আমার দল এবং আমি এখনো সেই ভয়ের মধ্যে আছি, যা কাটিয়ে ওঠা কঠিন।’ 

দুর্ঘটনার আগে। ছবি: ইনস্টাগ্রাম এদিকে রহমান পুত্রের এমন ভয়াবহ দুর্ঘটনার কথা শুনে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের অনুভূতি প্রকাশ করছেন ভক্তরা। একের পর এক মন্তব্যে সাহস জোগাচ্ছেন তাঁকে। এমনকি পরিবারের সদস্যরাও বলছেন, সৃষ্টিকর্তা সহায় ছিল বলেই আজ আমিন বেঁচে আছেন। 

দুর্ঘটনার পরে। ছবি: ইনস্টাগ্রাম এ আর রহমানের একমাত্র পুত্র এ আর আমিন। এ ছাড়া খাতিজা রহমান, রহিমা রহমান নামে দুজন কন্যা সন্তান রয়েছে এ আর রহমানের। এ আর আমিন ২০১৫ সালে তামিল চলচ্চিত্র ‘ও কাধল কানমানি’ দিয়ে প্লেব্যাক গায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন। সিনেমাটিতে তিনি গেয়েছেন ‘মওলা ওয়া সল্লিম’ গানটি। এর পর থেকে তিনি সুশান্ত সিং রাজপুতের ‘দিল বেচারা’র ‘নেভার সে গুডবাই’ গানটিসহ বেশ কয়েকটি হিন্দি গান গেয়ে জনিপ্রিয়তা পেয়েছেন। 

Source link

Related posts

আজ অপি করিমের জন্মদিন

News Desk

মুক্তির অনিশ্চয়তা নিয়েই চলছে শ্যুটিং

News Desk

শিল্পকলা একাডেমিতে সৈয়দ মহিদুল ইসলাম স্মরণোৎসব 

News Desk

Leave a Comment