Image default
বিনোদন

অবশেষে সুজয়ের সিনেমায় অভিনয় করবেন শহিদ কাপুর

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা শহিদ কাপুর। সবশেষ কবির সিং এবং পদ্মাবত দিয়ে বেশ দর্শক প্রশংসা কামিয়েছেন তিনি। চলতি বছর দিওয়ালিতে ‘জার্সি’ মুক্তির অপেক্ষায় থাকলেও করোনার কারণে তা কবে নাগাদ মুক্তি পাবে তা এখনও বলা মুশকিল।

এদিকে গুঞ্জন রটেছে খুব শিগগিরই নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হতে স্বাক্ষর যাচ্ছেন শহিদ। সম্প্রতি পিংকভিলা তাদের এক প্রতিবেদনে প্রকাশ করে, কাহানি এবং বদলা সিনেমার পরিচালক সুজয় ঘোষের একটি সিনেমার জন্য স্বাক্ষর করেছেন শহিদ। বেশ অনেকদিন আগে থেকেই সুজয়ের সিনেমায় কাজ করার কথা হচ্ছে তার। তবে পছন্দসই স্ক্রিপ্ট, শিডিউল জটিলতায় এতদিন তা আর হয়ে ওঠেনি।

অবশেষে সুজয়ের সিনেমায় অভিনয়ের মত দিয়েছেন কবির সিং। সিনেমাটির স্ক্রিপ্ট দারুণভাবে পছন্দ হয়েছে শহিদ কাপুরের। এবার দুজনের এগিয়ে যাওয়ার পালা। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরেই শুরু হবে সিনেমাটির শুটিং।

এ সিনেমা নিয়ে অফিশিয়ালি কোনো ঘোষণা না আসলেও ধারণা করা হচ্ছে এর গল্প হতে যাচ্ছে অ্যাকশন-থ্রিলার ঘরনার। শহিদের কাছে বেশ কিছু সিনেমার প্রস্তাব আসলেও সুজয়ের এই সিনেমার জন্য প্রস্তাবগুলো ফিরিয়ে দিয়েছেন তিনি।

প্রসঙ্গত, চলতি বছরই ‘জার্সি’ সিনেমার শুটিং শেষ করেছেন শহিদ কাপুর। এরপর রাজ এবং ডিকের একটি ওয়েব সিরিজেও কাজ করেছেন তিনি। এটি আমাজন প্রাইমে মুক্তি পাবে।

Related posts

শুদ্ধ সংগীতের প্রচারে ষড়জের উচ্চাঙ্গসংগীত উৎসব 

News Desk

‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ চলচ্চিত্রটি শিক্ষাপ্রতিষ্ঠানে দেখানোর জন্য শিক্ষা মন্ত্রণালয় নির্দেশ

News Desk

মাদকদ্রব্য আইনে মামলা: পরীমণির বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ ২ জুন

News Desk

Leave a Comment