Image default
বিনোদন

অনেক হিন্দি সিনেমা ফিরিয়ে দিয়েছেন রাইমা

‘গডমাদার’ দিয়ে ১৯৯৯ সালে রাইমা সেনের ক্যারিয়ার শুরু হয় বলিউডে। এরপর ২০২১ সালে অভিনয় করেন ‘দামান’ সিনেমায়। ধারণা করা হয়েছিল মুম্বাইতেই নিয়মিত হবেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত তা হলো না। ফিরে এলেন কলকাতায়।

বলিউড চূড়ান্ত পেশাদারিত্ব ও প্রতিযোগিতার জায়গা। সেখানে প্রতি মুহূর্তে নিজেকে এগিয়ে নেওয়ার জন্য যুদ্ধ করতে হয়। তবে কি বাংলা ও হিন্দি সিনেমার মধ্যে সামঞ্জস্য রাখতে পারেননি রাইমা? সম্প্রতি এই নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

রাইমা জানিয়েছেন, ‘যখন এখানে কোনও সিনেমা কাজ করতাম, মুম্বাই থেকে ফোন আসত যে আমি সেখানে দুদিনের জন্য যেতে পারব কি না। কিন্তু এক কাজের মধ্যে আরেক কাজ আমার পছন্দ নয়। কারণ আমি বেছে কাজ করতে ভালোবাসি। তাই হিন্দি সিনেমার অনেক কাজ স্বেচ্ছায় ফিরিয়ে দিয়েছি।’

৪১ বছরের অভিনেত্রী রাইমা প্রায় ২২ বছর কাটালেন ইন্ডাস্ট্রিতে। কিন্তু এখনও স্ক্রিন টেস্ট নিয়ে আপত্তি যায়নি তার। একটি ওটিটি প্ল্যাটফর্মের সিনেমার জন্য প্রথমবার স্ক্রিন টেস্ট দিলেন তিনি।

অ্যামাজন প্রাইমে ‘দ্য লাস্ট আওয়ারেন’-এ অভিনয় করেছেন রাইমা। পরিচালক অমিত কুমারকে তিনি বলেছিলেন মুম্বাই এসে অডিশন দেবেন। কারণ মনসুন শুটআউট দেখে রাইমা বুঝতে পারেন এই পরিচালকের সঙ্গে কাজ না করলে তিনি পস্তাবেন।

Related posts

এ ঘটনা আমরা তলা পর্যন্ত বুঝতে চাই: জয়া আহসান

News Desk

হবু স্বামীর সঙ্গে ঘুরতে গিয়ে সড়কে প্রাণ গেল অভিনেত্রী বৈভবীর

News Desk

জোভানের প্রশ্রয় পেয়ে মেহজাবীনের কী সিদ্ধান্ত!

News Desk

Leave a Comment