free hit counter
বিয়ার গ্রিলসের অ্যাডভেঞ্চারে অজয় দেবগন
বিনোদন

বিয়ার গ্রিলসের অ্যাডভেঞ্চারে অজয় দেবগন

বিশ্বের অন্যতম জনপ্রিয় টিভি শো ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর কল্যাণে সব বয়সী মানুষের কাছে পরিচিত বিয়ার গ্রিলস। দুনিয়ার বিভিন্ন প্রান্তে অ্যাডভেঞ্চারে গিয়ে সাপ, ব্যাঙ, কেঁচোসহ বিভিন্ন প্রাণী খেয়ে ভয়ংকর বিপৎসংকুল পরিবেশে টিকে থাকার লড়াই করেন তিনি।

বিয়ার গ্রিলসের বিভিন্ন শোতে হাজির হয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেদ্র মোদিসহ বিশ্বের অনেক নামিদামি তারকা। এবার গ্রিলসের সঙ্গে অ্যাডভেঞ্চারে যুক্ত হচ্ছেন জনপ্রিয় বলিউড অভিনেতা অজয় দেবগন।

বিয়ার গ্রিলসের ‘ইনটু দ্য ওয়াইল্ড’ শো’র বিশেষ পর্বে অতিথি হবেন অজয়। জানা গেছে জঙ্গলে দুর্ধর্ষ অভিযানে বিয়ারের সঙ্গী হবেন এই অভিনেতা।

পিংকভিলা থেকে জানা গেছে, ‘দ্য ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস’ অনুষ্ঠানে অজয় দেবগনের পর্বের শুটিং হবে মালদ্বীপের গ্রীষ্মমন্ডলীয় এবং বহিরাগত জায়গায়। রোববার (১২ সেপ্টেম্বর) শুটিং করার জন্য মুম্বাই ছেড়েছেন বলিউডের অন্যতম প্রভাবশালী এবং সফল এই অভিনেতা। তবে ভক্ত-অনুরাগীরা ভাবছেন, অজয় ও বিয়ার গ্রিলসকে তারা মালদ্বীপের পানিতে দেখবেন কিনা!

উল্লেখ্য, অজয়কে সবশেষ ‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’ সিনেমায় দেখা গেছে। এছাড়া বর্তমানে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’, ‘আরআরআর’, ‘ময়দান’ ও ‘মে ডে’ সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। খুব শিগগিরই ওয়েব সিরিজে অভিষেক ঘটতে যাচ্ছে তার। যেটির নাম ‘রুদ্র’।

Related posts

হৃদয়ের দাবিতে সকালের নাশতা করার জন্যই মালদ্বীপে গেলেন শ্রদ্ধা

News Desk

বয়স বাড়া নিয়ে চিন্তিত নন প্রিয়াঙ্কা

News Desk

করোনার প্রকোপ দেখে আতঙ্কিত, কী বললেন উর্মিলা মাতন্ডকর

News Desk