free hit counter
পানির নিচে অ্যাকশন দৃশ্যের শুটিং
বিনোদন

পানির নিচে অ্যাকশন দৃশ্যের শুটিং

তেলেগু সিনেমার জনপ্রিয় ‍নির্মাতা এস এস রাজামৌলি। তার পরবর্তী সিনেমা ‘রুদ্রম রণম রুধিরাম’ বা ‘ট্রিপল আর। সম্প্রতি সিনেমাটির একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করেছেন রাজামৌলি। পানির নিচে এই অ্যাকশন দৃশ্যে অংশ নিয়েছেন অভিনেতা রাম চরণ। সিনেমাটিতে যত অ্যাকশন দৃশ্য রয়েছে তার মধ্যে অন্যতম এটি।

এদিকে এই দৃশ্যের শুটিং করতে গিয়ে নাকি মোটেও সন্তুষ্ট হতে পারছিলেন না রাজামৌলি। এজন্য তিনবার এর দৃশ্যধারণ করতে হয়েছে।

কমারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে ‘ট্রিপল আর’ সিনেমার গল্প। এই সিনেমার বাজেট ৪৫০ কোটি রুপি। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন— জুনিয়র এনটিআর ও রাম চরণ, আলিয়া ভাট, অজয় দেবগন। পাশাপাশি আছেন রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো আন্তর্জাতিক তারকারা।

মুক্তির আগেই ৯০০ কোটি রুপি আয় করেছে এই সিনেমা। বিশ্বব্যাপী ‘ট্রিপল আর’ সিনেমার থিয়েট্রিক্যাল স্বত্ব বিক্রি হয়েছে ৫৭০ কোটি রুপিতে। পাশাপাশি ডিজিটাল ও স্যাটেলাইট স্বত্ব আরো ৩০০ কোটি রুপিতে বিক্রি হয়েছে। ২০ কোটি রুপিতে বিক্রি হয়েছে গানের স্বত্ব।

‘ট্রিপল আর’ প্রযোজনা করছেন ডিভিভি দানায়া। তেলেগু ও তামিলের পাশাপাশি মালায়ালাম, হিন্দি, কন্নড়সহ বেশ কয়েকটি ভাষায় সিনেমাটি মুক্তি পাবে। আগামী ১৩ অক্টোবর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

Related posts

কেজিএফ টুতে আইটেম গানে নাচবেন নোরা ফাতেহি

News Desk

পরিচালক আমার পোশাক খুলতে বলেন: এষা আগরওয়াল

News Desk

ভেন্টিলেশনে অভাবে ভাই হারালেন নায়িকা

News Desk