free hit counter
পরীমণির জন্য সমাবেশের ডাক শাহবাগে
বিনোদন

পরীমণির জন্য সমাবেশের ডাক শাহবাগে

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণির তৃতীয় দফায় আরও এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (১৯ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলামের আদালতে শুনানি শেষে এ আদেশ দেন।

এর ফলে পরীমণির ঘনিষ্টজন, বন্ধু, শুভাকাঙক্ষী থেকে শুরু করে ভক্তদের অপেক্ষায় পালা বেড়েছে। অনেকেরই প্রত্যাশা ছিলো, হয়তো আজই জামিন পাবেন এই অভিনেত্রী। কিন্তু তা আর হলো না।

আর তাই পরীমণির সুবিচারের দাবিতে শাহবাগে সমাবেশের ডাক দিয়েছে ‘বিক্ষুব্ধ নাগরিকজন’। এর আগে গত ১৪ আগস্ট একই ইস্যুতে জাতীয় প্রেসক্লাবের সামনেও মানববন্ধন করে ক্ষোভ জানান তারা। এতে অংশ নেন ট্রেড ইউনিয়ন নেতা, মানবাধিকারকর্মী, লেখক, প্রকাশক, সাংস্কৃতিককর্মীসহ নাগরিক সমাজের অনেকেই।

‘বিক্ষুব্ধ নাগরিকজন’-এর আহ্বায়ক রবিন আহসান জানান, ২১ আগস্ট বিকাল ৪টায় এই সমাবেশ অনুষ্ঠিত হবে।

রবিন গণমাধ্যমকে আরও বলেন, ‘আমরা পরীমণির সুবিচার চাই। আমরা মনে করছি, যা হচ্ছে তাতে তিনি সুবিচার পাচ্ছেন না। শুধু একজন পরীমণির জন্য এই প্রতিবাদ করছি না। বাংলাদেশের পুরো নারী সমাজের জন্য এই সমাবেশ।’

উল্লেখ্য, গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগী দীপুকে আটক করে র‍্যাব। পরীমণির বাসা থেকে বিভিন্ন মাদকদ্রব্য জব্দ করা হয়। ৫ আগস্ট র‍্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য আইনে পরীমণি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে।

Related posts

পরীমণির অভিযোগ অস্বীকার করলেন জায়েদ খান

News Desk

পরীমণির পাশে আছে শিল্পী সমিতি: জায়েদ খান

News Desk

চার দিনের রিমান্ডে নায়িকা পরীমনি

News Desk