free hit counter
বিনোদন

দুই বছরেও সুশান্তের মৃত্যুর প্রকৃত কারণ অজানা

বলিউডের প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যুর দুই বছর কেটে গেল। মৃত্যুর কারণ হিসেবে পুলিশ আত্মহত্যা বললেও বারবার প্রশ্ন উঠেছে তরুণ এই অভিনেতার মৃত্যু নিয়ে। তবু মেলেনি সঠিক উত্তর। সুশান্তের মৃত্যু এখনো রহস্যে মোড়া। জানা যায়নি মৃত্যুর প্রকৃত কারণ। আদৌ মিলবে কি না, তা-ও জানা নেই ভক্তদের।

২০২০ সালের ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার নিজ ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় ৩৪ বছর বয়সী সুশান্তের মরদেহ। অভিনেতার মৃত্যুর কারণ অনুসন্ধানে তৎপর হয় মুম্বাই পুলিশ। এর পর বিভিন্ন মহলের দাবির পরিপ্রেক্ষিতে কেন্দ্রীয় তদন্ত সংস্থা সিবিআইয়ের কাছে হস্তান্তরিত হয় সুশান্ত মৃত্যুর তদন্তভার। চলে একের পর এক জিজ্ঞাসাবাদ, খতিয়ে দেখা হয় প্রয়াত অভিনেতার নেট মাধ্যমের নানা অ্যাকাউন্ট। এভাবে দুই বছর পার হলেও মামলার অবস্থা অপরিবর্তিত। আপাতত এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছে সিবিআই।

সুশান্তের মৃত্যুতে কোনো অস্বাভাবিকতা খুঁজে পায়নি মুম্বাই পুলিশ। ছবি: টুইটার সুশান্তের মৃত্যুর জন্য প্রেমিকা রিয়া চক্রবর্তী এবং তাঁর পরিবারকে দায়ী করেছিলেন অভিনেতার পরিবার। গ্রেপ্তার হন রিয়া এবং তাঁর ভাই শৌভিক চক্রবর্তী। উঠে আসে মাদক কাণ্ড। তবে সুশান্তের মৃত্যুতে কোনো অস্বাভাবিকতা খুঁজে পায়নি মুম্বাই পুলিশ। মৃত্যুর কারণ আত্মহত্যা বলে জানানো হয়। সুশান্তের আকস্মিক মৃত্যুর কারণ আরও খতিয়ে দেখার দায়িত্ব এখন সিবিআইয়ের।

এই সম্পর্কিত পড়ুন:

Source link