Image default
বিনোদন

‘দিস ইজ আস’ খ্যাত অভিনেতা রন সেফাসের মৃত্যু

‘দিস ইজ আস’ খ্যাত হলিউড অভিনেতা রন সেফাস জোনস মারা গেছেন। ফুসফুসের সমস্যায় ৬৬ বছর বয়সী এই অভিনেতার মৃত্যুর সংবাদ নিশ্চিত করেছে বিবিসি।

রন সেফাসের পরিবারের পক্ষ থেকে সংবাদমাধ্যমকে জানানো হয়েছে, দীর্ঘ দিন ধরেই ফুসফুসের সমস্যায় ভুগছিলেন তিরি। আর সেই কারণেই মারা গেছেন জনপ্রিয় এই অভিনেতা।
 
ছোটপর্দার অভিনেতা হিসাবে অনেকেরই অত্যন্ত পছন্দে ছিলেন রন সেফাস। ‘নুয়োরিকান পোয়েটস ক্যাফে’ দিয়ে তাঁর ক্যারিয়ার শুরু হয়। ছোটপর্দায় কাজ করলেও রন সেফাসের আসল পছন্দের জায়গা ছিল মঞ্চ। থিয়েটার করতেই সবচেয়ে বেশি ভালোবাসতেন তিনি। সম্প্রতি মঞ্চও তাঁকে বেশ কয়েকটি পুরস্কার এনে দেয়।

তবে রন সেফাসের ক্যারিয়ারের সবচেয়ে উল্লেখযোগ্য কাজ ‘দিস ইজ আস’। টিভি সিরিজটির উইলিয়াম হিলের চরিত্রে অভিনয় তাকে দর্শকপ্রিয়তা এনে দেয়। এটি তাঁকে আন্তর্জাতিক খ্যাতিও দিয়েছিল। ‘দিস ইজ আস’-এ অভিনয়ের জন্য তিনি এমি পুরস্কারও পেয়েছিলেন।

বিবিসি জানিয়েছে, দীর্ঘ দিন ধরে ফুসফুসের সমস্যায় ভুগছিলেন রন সেফাস। তাঁর চিকিৎসাও চলছিল বেশ কয়েকবছর ধরে। কিন্তু সেই চিকিৎসায় তিনি কখনো পুরোপুরি সুস্থ হননি। কখনো ভালো থাকতেন, তার পরে আবার অবস্থার অবনতি হত। এরপর তাঁর পুরো ফুসফুসই প্রতিস্থাপনের পরামর্শ দেন চিকিৎসকেরা।

চিকিৎসকদের পরামর্শে ২০২০ সালে দুটো ফুসফুসই প্রতিস্থাপিত হয় রন সেফাসের। কিন্তু তাতেও পুরোপুরি সুস্থ হতে পারেননি এই অভিনেতা। শেষ পর্যন্ত সেই ফুসফুসের সমস্যাই কেড়ে নিল তাঁর প্রাণ।

Source link

Related posts

‘পাঠান’ দিয়ে ৩২ বছর পর হাউসফুল কাশ্মীরের সিনেমা হল

News Desk

আল্লুর প্রশংসা পেয়ে আপ্লুত শাহরুখ, বললেন ‘৩ দিনে ৩ বার পুষ্পা দেখেছি’

News Desk

দেশে একই দিনে শাহরুখের ‘জওয়ান’ মুক্তি নিয়ে জটিলতা

News Desk

Leave a Comment