free hit counter
করোনা পজিটিভ ক্যাটরিনা কাইফের
বিনোদন

করোনা পজিটিভ ক্যাটরিনা কাইফের

বলিউডে এখন করোনার ত্রাস। একের পর এক অভিনেতার করোনা সংক্রমণের খবর সামনে আসছে। এবার কোভিড ১৯ পজিটিভ অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। গতকালই ভিকি কৌশলের করোনা সংক্রমণে কথা সামনে এসেছে। গুঞ্জন বর্তমানে সম্পর্কে আছেন ভিকি-ক্যাটরিনা। তাই মনে করা হচ্ছে, ভিকির থেকেই সংক্রমিত হয়েছেন নায়িকা। যদিও, করোনা পজিটিভ ক্যটের ‘সূর্যবংশী’ কো-স্টার অক্ষয়ও, যিনি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।

নিজের ইনস্টা স্টোরিতে কোভিড পজিটিভ হওয়ার কথা শেয়ার করেন ক্যাটরিনা। লেখেন, ‘এই মাত্র জানতে পারলাম আমি কোভিড পজিটিভ। মুহূর্তের মধ্যে নিজেকে আইসোলেটেড করে ফেলেছি। চিকিৎসকের পরামর্শ ও সমস্ত নিয়মবিধি মেনে আপাতত হোম কোয়ারেন্টাইনেই থাকব।

সম্প্রতি যাঁরা যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন সকলকে টেস্ট করাতে অনুরোধ করেছেন ক্যাটরিনা। ভক্তদের কাছ থেকে পাওয়া ভালোবাসা ও শুভেচ্ছার জন্য ধন্যবাদও জানান নায়িকা। দিয়েছেন সকলকে সুস্থ ও সজাগ থাকার পরামর্শ।

আলিয়া থেকে শুরু করে ভূমি, গোবিন্দা-সহ বলিউডের একঝাঁক তারকা কোভিড ১৯ পজিটিভ। করোনার সেকেন্ড ওয়েভ ভারতে ক্রমশ জটিল আকার নিচ্ছে। বেশ কয়েকটি রাজ্যে লকডাউন জারি হয়েছে। মহারাষ্ট্রে জারি হয়েছে নাইট কার্ফু।

আলিয়া ভাটের মা বর্ষীয়ান অভিনেত্রী সোনি রাজদান মহারাষ্ট্র সরকারের কাছে আবেদন জানিয়েছেন, যেন অবিলম্বে অভিনেতা-অভিনেত্রীদের ভ্যাকসিন দেওয়া হয়। কেননা, শ্যুটিংয়ের সময় অন্য সকলের মতো তাঁদের পক্ষে মাস্ক পরে থাকা বা সামাজিক দূরত্ব বজায় রাখা সম্ভব হয় না। এমনকী নিজের টুইটে সোনি যুবসমাজ, যারা কাজ থেকে শুরু করে ব্যক্তিগত দরকারে প্রতিনিয়ত বাড়ির বাইরে বের হচ্ছে, তাঁদেরও অবিলম্বে কোভিড টিকা দেওয়ার সপক্ষে কথা বলেন।

Related posts

আগস্টেই বাজারে আসতে পারে করোনা টিকা কোর্বেভ্যাক্স

News Desk

বলিউডে এসে মোটা অংকের পারিশ্রমিক পেয়েছেন যেসব হলিউড তারকা

News Desk

রণবীর কাপুরের বলিউডে হাতে খড়ি হয়েছিল এক শর্ট ফিল্মে

News Desk