free hit counter
বিনোদন

করোনায় আক্রান্ত বলিউড অভিনেত্রী কারিনা কাপুর-অমৃতা আরোরা

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেত্রী করিনা কাপুর খান।
কারিনা কাপুর ছাড়াও করোনা পজিটিভ রিপোর্ট এসেছে অভিনেত্রীর বান্ধবী অমৃতা আরোরার। যদিও তাদের পক্ষ থেকে এ বিষয়ে কোনো কোনো প্রতিক্রিয়া জানা যায়নি।

কারিনা কাপুর খান এবং অমৃতা অরোরা বন্ধুত্বের কথা নতুন নয়। প্রায়ই তাদের নানা জায়গায় একসঙ্গে পার্টি করতে দেখা যায়। করোনায় আক্রান্ত হওয়ার আগেও দুই অভিনেত্রীকে মুম্বাইয়ের বেশ কিছু পার্টিতে দেখা গিয়েছিল। এছাড়াও গত সপ্তাহে সোনম কাপুর ও রিয়া কাপুরের সঙ্গে নৈশভোজ সেরেছিলেন কারিনা ও অমৃতা। তাই তারাও টেস্ট করবেন বলে জানা গেছে। বর্তমানে সেলফ আইসোলেশনে রয়েছেন কারিনা ও অমৃতা।

এদিকে, কারিনা কাপুর খানের করোনায় আক্রান্ত হওয়ার খবরের পরই মুম্বাই মিউনিসিপ্যাল কর্পোরেশনের পক্ষ থেকে সতর্ক করা হয়েছে যে, যারা অভিনেত্রীর সংস্পর্শে এসেছেন, তারা যেন দ্রুত করোনা পরীক্ষা করান।

এদিকে চিন্তা ভাঁজ পড়ছে কাপুর পরিবারে। বড়দিন উপলক্ষে বড় আয়োজন করা হয় কাপুর বাড়িতে। স্বামী সন্তানদের নিয়ে এতে অংশ নেন কারিনা। তবে এবার হয়ত আয়োজনে উপস্থিত হতে নাও পারেন কারিনা।

তাছাড়াও তিনি চুক্তিবদ্ধ হয়েছেন দক্ষিণী সুপারস্টার প্রভাসের সঙ্গে একটি সিনেমায় । সিনেমার নাম ‘স্পিরিট’। সিনেমায় প্রভাসের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে কারিনা কাপুর খানকে। দুই ইন্ডাস্ট্রির এই দুই তারকাকে এবার একসঙ্গে দেখা যাবে। ‘স্পিরিট’ পরিচালনা করবেন সন্দ্বীপ রেড্ডি।

কারিনার পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’। হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি রিমেক এটি। এতে আমির খানের বিপরীতে অভিনয় করছেন তিনি।

Related posts

সুশান্তের নামে চালু হচ্ছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার

News Desk

সম্পর্কে ‘ফাটল’, দীপিকাকে ফিরিয়ে দিলেন বানশালী

News Desk

প্রস্তাব পেয়েও যেসব সিনেমা ছেড়ে দিয়েছেন দীপিকা

News Desk