free hit counter
উর্বশি রাউতেলা ও গুরু রন্ধাওয়ার সমুদ্র সৈকতের ছবি সোশ্যাল মিডিয়ায়
বিনোদন

উর্বশি রাউতেলা ও গুরু রন্ধাওয়ার সমুদ্র সৈকতের ছবি সোশ্যাল মিডিয়ায়

বলিউড অভিনেত্রী উর্বশি রাউতেলা সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের সঙ্গে গুরু রন্ধাওয়ার বেশ কিছু ছবি শেয়ার করেছেন। টি সিরিজের আসন্ন একটি মিউজিক ভিডিও ‘ডুব গায়ে’ তে দেখা যাবে উর্বশি এবং গুরুকে। সেই সংবাদ ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন উর্বশি। গুরু রন্ধাওয়া এবং উর্বশি রাউতেলার এটি একটি রোম্যান্টিক মিউজিক অ্যালবাম। উর্বশি হামেশাই তার আগত প্রোজেক্ট বা কাজ সম্পর্কে তার অনুগতদের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানান দিয়ে থাকেন। এক্ষেত্রেও তার অন্যথা হয়নি।

এই মিউজিক ভিডিওটি আসার আগে থেকেই এটি বহুল চর্চিত। কারণ এটি পরিচালনা করছেন বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার রেমো ডি সুজা। টি – সিরিজ (T- Series) এর ব্যানারের অধীনে এই গানের ভিডিও তৈরি করা হয়েছে। ভিডিওর জন্যে বেছে নেওয়া হয়েছিল গোয়ার মনোরম সমুদ্র সৈকত। উর্বশী ইনস্টগ্রামে আরও একটি ছবি শেয়ার করেছেন। যেখানে তিনি এবং গুরু একসঙ্গে রোম্যান্টিক স্টাইলে সমুদ্রের দিকে তাকিয়ে আছেন এছাড়াও একাধিক ছবি শেয়ার করেছেন উর্বশি এই মিউজিক ভিডিও শুট করার মুহূর্তের। কোন ছবিতে তারা দুজন সমুদ্র সৈকতে ছুটে বেড়াচ্ছেন, আবার কোন ছবিতে উর্বশি একাই ফ্রেম জুড়ে পোজ দিচ্ছেন। ‘ডুব গায়ে’ গানের সুর দিয়েছেন জনি এবং বি প্রাক। এই মিউজিক অ্যালবামটি মুক্তি পেতে চলেছে এই বছর ৩০শে এপ্রিল।

উর্বশি রাউতেলা ‘জিও স্টুডিওজ’ এর আসন্ন তিনটি ছবিতে সাইন করেছেন। যার মধ্যে একটির নাম ‘ইন্সপেক্টর অবিনাশ’। এটি একটি বায়োপিক সিরিজ। এছাড়াও উর্বশি এবছর তামিল সিনেমায় তার ডেবিউ করতে চলেছেন। ছবিতে তাকে মাইক্রো বায়োলজিস্ট এবং আই আই টি -য়ানের ভূমিকায় তাকে দেখা যাবে। এছাড়াও তিনি অনেকগুলি দক্ষিনি প্রোজেক্টে কাজ করছেন। দক্ষিনি ছবি ‘থিরুট্টু পায়েলি ২’র হিন্দি রিমেকেও উর্বশিকে দেখা যাবে। উর্বশি শীগ্রই তার আন্তর্জাতিক ডেবিউ করতে চলেছেন মিশরীয় গায়ক এবং অভিনেতা মহম্মদ রামজানের সঙ্গে একটি মিউজিক ভিডিওতে। গানের নাম ‘ভার্সাস’ (Versace)। উর্বশি তার বলিউড ডেবিউ করেছিলেন ২০১৩ সালে ‘সিং সাহাব দ্য গ্রেট’ ছবির হাত ধরে।

Related posts

অটোতে চড়ে কোথায় গেলেন আলিয়া?

News Desk

হাসপাতালে অক্সিজেন প্ল্যান্ট বসাচ্ছেন সোনু সুদ

News Desk

কঙ্গনার গানে নাচলেন করণ

News Desk