Image default
বাংলাদেশ

হাসপাতাল থেকে শিশু চুরি করে পালানোর সময় কিশোরী গ্রেফতার

বরিশালের আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসাধীন শিশুকে চুরি করে পালানোর সময় এক কিশোরীকে ধরে পুলিশে দিয়েছে জনতা। এ সময় অপহরণকারী দলের অপর তিন জন পালিয়ে গেছেন।

এ ঘটনায় মঙ্গলবার (২৯ মার্চ) দুপুরে শিশুটির বাবা আলীম সরদার বাদী হয়ে আগৈলঝাড়া থানায় মামলা করেন। ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে বিকালে আদালতে সোপর্দ করা হলে জেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মনিরুজ্জামান যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন।

আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মাজহারুল ইসলাম মামলার এজাহারের বরাত দিয়ে জানান, ঠান্ডাজনিত কারণে অসুস্থ হয়ে পড়লে শিশু আফিয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন মা লাবণী আক্তার। তাকে হাসপাতালের দ্বিতীয় তলায় ১নং ওয়ার্ডের ২৩নং শয্যায় চিকিৎসা দেওয়া হচ্ছিল।

পুলিশ কর্মকর্তা জানান, সোমবার রাতে গ্রেফতার কিশোরীসহ চার জন শিশুটির শয্যার আশপাশ দিয়ে ঘোরাফেরা করছিল। রাত সাড়ে ৯টার দিকে শিশুটি ঘুমিয়ে পড়লে তার মা শৌচাগারে যান। এই সুযোগে শিশুটিকে অপহরণ করে তারা চার জন। শৌচাগার থেকে ফিরে বিছানায় মেয়েকে দেখতে না পেয়ে মা চিৎকার শুরু করলে লোকজন দৌড়ে এসে সিঁড়ি দিয়ে নামার সময় অপহরণকারী কিশোরীকে আটক করে। এ সময় বাকিরা কৌশলে পালিয়ে যায়। গ্রেফতার কিশোরীর বিরুদ্ধে আগেও হাসপাতাল থেকে মোবাইল ফোনসহ অন্যান্য জিনিসপত্র চুরির অভিযোগ রয়েছে। পুলিশ গিয়ে ওই কিশোরীকে থানায় নিয়ে যায়।

Source link

Related posts

সড়কে গাছ ফেলে ঘণ্টাব্যাপী ডাকাতি, ৩০ লাখ টাকা লুট

News Desk

বান্দরবানে পর্যটকদের ভিড়

News Desk

বিরামপুরে প্রাইভেটকারে ট্রেনের ধাক্কা, নিহত ৩ 

News Desk

Leave a Comment