Image default
বাংলাদেশ

হবিগঞ্জে একদিনে তিনজনের অস্বাভাবিক মৃত্যু

হবিগঞ্জের নবীগঞ্জ ও চুনারুঘাটে এক বৃদ্ধসহ তিনজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। এর মধ্যে নবীগঞ্জে বৃদ্ধসহ দুইজনের ঝুলন্ত মরদেহ মিলেছে বাড়ির পাশের গাছে। আর চুনারুঘাটে বিষক্রিয়ায় মৃত্যু হয় এক যুবকের।

নিহতরা হলেন- নবীগঞ্জ পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের গন্ধা গ্রামের খালেদ মিয়া (২৫), একই উপজেলার পশ্চিম তিমিরপুর গ্রামের নজির মিয়া তালুকদার (৭০) এবং চুনারুঘাট উপজেলার কোনাগাঁও গ্রামের ফারুক মিয়া (২৬)।

নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমেদ জানান, উপজেলার গন্ধা গ্রামের খালেদ মিয়া রাতের খাবার শেষে বাইরে যান। পরিবারের লোকেরা তাকে খুঁজতে শুরু করলে বাড়ির পাশে একটি গাছের ডালে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান।

এদিকে, পশ্চিম তিমিরপুর গ্রামের নজির মিয়া রাতে ঘুমিয়ে পড়েছিলেন। ভোররাতে তাকে ঘরে না পেয়ে পরিবারের লোকজন বাইরে খুঁজতে গিয়ে বাড়ির পাশে পুকুরপাড়ে একটি গাছের ডালে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান। সকালে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ মর্গে পাঠায়।

ওসি বলেন, দুইজনের পরিবারেরই দাবি তারা আত্মহত্যা করেছেন। যদিও আত্মহত্যার নির্দিষ্ট কোনো কারণ কেউ বলতে পারেনি। পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করছে।

চুনারুঘাট থানার ওসি আলী আশরাফ জানান, কোণাগাঁও গ্রামের ফারুক মিয়া সকালে খাবার খেয়ে বাড়ি থেকে কাজের জন্য বের হন। কিছুক্ষণ পরে তিনি ফিরে এসে বমি করতে শুরু করলে তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরিবারের লোকজনের দাবি, বিষপানে আত্মহত্যা করেছেন তিনি।

Related posts

বঙ্গোপসাগরে ট্রলারডুবি: দুই লাশ উদ্ধার এখনও নিখোঁজ ১৩ জেলে 

News Desk

করোনার সংক্রমণের জন্য রুটে ফ্লাইট চলাচল বন্ধ

News Desk

সিলেটে বন্যা মোকাবিলায় সেনাবাহিনী মোতায়েন

News Desk

Leave a Comment