Image default
বাংলাদেশ

রামেক হাসপাতালে করোনায় আরও ১৪ জনের মৃত্যু

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনা ও করোনার উপসর্গ নিয়ে আরও ১৪ জনের মৃত্যু হয়েছে। গতকাল রোববার সকাল সাড়ে ৮টা থেকে আজ সোমবার সকাল সাড়ে ৮টার মধ্যে হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে মারা যান তারা।

১৪ জনের মধ্যে করোনায় মারা গেছেন পাঁচজন। আর বাকি ৯ জন মারা গেছেন করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে। এদের মধ্যে নাটোরের চারজন, রাজশাহীর তিনজন, নওগাঁর দুইজন, চাঁপাইনবাবগঞ্জের দুজন, কুষ্টিয়ার দুইজন এবং পাবনার একজন রয়েছে।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এই তথ্য নিশ্চিত করে বলেন, গত ২৪ ঘণ্টায় হাসপাতালে করোনা সংক্রমণে মারা গেছেন চাঁপাইনবাবগঞ্জের দুইজন। এছাড়া রাজশাহী, পাবনা এবং কুষ্টিয়ার একজন করে মারা গেছেন। আর করোনা উপসর্গ নিয়ে নাটোরের চারজন, রাজশাহীর দুইজন, নওগাঁর দুইজন এবং কুষ্টিয়ার একজন মারা গেছেন বলে জানান তিনি।

পরিচালক আরও জানান, যারা মারা গেছেন তাদের চারজনের বয়স ৬১ বছরের ওপরে। এ ছাড়া ৫১ থেকে ৬০ বছরের মধ্যে চারজন, ৪১ থেকে ৫০ বছরের মধ্যে দুজন, ৩১ থেকে ৪০ বছরের মধ্যে তিনজন এবং ২১ থেকে ৩০ বছরের মধ্যে একজন মারা গেছেন।

হাসপাতাল সূত্রে জানা যায়, ৪৫৪ শয্যার করোনা ইউনিটে আজ সোমবার সকাল সাড়ে ৮টা পর্যন্ত রোগী ভর্তি রয়েছেন ৫০৮ জন। এদের মধ্যে গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন ৬৪ জন। এই একদিনে হাসপাতাল ছেড়েছেন ৫৬ জন।

Related posts

মরে যাচ্ছে শ্যামাসুন্দরী খাল, দুর্ভোগে পড়বে রংপুরের ২০ লাখ মানুষ

News Desk

গরু-ছাগলে জমজমাট উত্তরবঙ্গের সবচেয়ে বড় পশুর হাট

News Desk

আজ থেকে পবিত্র রমজান শুরু

News Desk

Leave a Comment