Image default
বাংলাদেশ

মুসা ম্যানসনের চিলেকোঠায় মিলল আরো দুই লাশ, মৃতের সংখ্যা বেড়ে ৪

রাজধানীর পুরান ঢাকায় আরমানীটোলায় ছয়তলা ভবনে লাগা আগুনের ঘটনায় আরো দুই জনের লাশ উদ্ধার করা হয়েছে। হাজী মুসা ম্যানসনের ৬তলার চিলেকোঠা থেকে উদ্ধার হওয়া দুই লাশ মিলিয়ে নিহতের সংখ্যা বেড়ে দাড়িয়েছে চার জনে।

নতুন করে উদ্ধার হওয়া দুটি লাশের মধ্যে একটি ভবনের নিরাপত্তাকর্মী ওলিউল্লাহ ব্যাপারির। আরেকজনের নাম কবির।

এর আগে ফায়ার সার্ভিসের ১৯টি ইউনিটের চেষ্টায় হাজী মুসা ম্যানসনে লাগা আগুন শুক্রবার (২৩ এপ্রিল) সকাল সাড়ে ৬টার দিকে নিয়ন্ত্রণে আসে।

বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-পরিচলাক (ঢাকা মেট্রো) দেবাশীষ বর্ধন বলেন, আমরা নিলুফা নামের এক নারীকে ভবন থেকে উদ্ধার করেছি। তার প্রচণ্ড শ্বাসকষ্ট হচ্ছিল। তাকে অচেতন অবস্থায় আমরা ঢামেক হাসপাতালে পাঠাই।

অন্যদিকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের পরিচালক (অপারেশন ও মেইনটেন্যান্স) লেফটেন্যান্ট কর্নেল জিল্লুর রহমান আগুন লাগার ঘটনায় দুইজন নিহত হওয়ার কথা জানিয়েছিলেন। নিহতরা হলেন- মার্কেটের গার্ড রাসেল ও চতুর্থ তলার বাসিন্দা ইডেনের তৃতীয় বর্ষের ছাত্রী সুমাইয়া। তিনি বলেন, এটি অপরিকল্পিত কেমিক্যাল মার্কেট। এই ভবনে আমরা কোনো ধরনের নিরাপত্তা ব্যবস্থা দেখতে পাইনি। ঘটনা তদন্তে চার সদস্যে কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটি ১০-১৫ দিনের মধ্যে প্রতিবেদন জমা দেবে। এ ঘটনায় আমাদের তিন জন কর্মী আহত হয়েছে।

Related posts

কোভ্যাক্স থেকে ১০ লাখ অ্যাস্ট্রাজেনেকার টিকা পাচ্ছে বাংলাদেশ

News Desk

বিপৎসীমার ৭ সেন্টিমিটার ওপরে তিস্তার পানি 

News Desk

কক্সবাজারে আ.লীগের সম্মেলনে সংঘর্ষ, গুলিবিদ্ধ ২

News Desk

Leave a Comment