Image default
বাংলাদেশ

মিরসরাইয়ে বাক প্রতিবন্ধী কিশোরী ধর্ষিত

চট্টগ্রামের মিরসরাইয়ে ধর্ষনের শিকার হয়েছেন এক বাক প্রতিবন্ধী কিশোরী। উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের পশ্চিম ভগবতীপুর গ্রামে ভাড়াটিয়া ওই কিশোরীকে ধর্ষণ করেন বাড়ীর মালিকের ছেলে। এ ব্যাপারে জোরারগঞ্জ থানায় রবিবার দিবাগত রাতে কিশোরীর পিতা সাইদুল ইসলাম বাদী হয়ে বাড়ীওয়ালা জাফর সওদাগরের ছেলে নাজমুল হাসান আরেফিন (২৫) ও নিজাম উদ্দিনকে বাদী করে ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করেন। মামলার বাদী ও এলাকাবাসীর সূত্রে জানা গেছে, উপজেলার জোরারগঞ্জের পশ্চিম ভগবতীপুর গ্রামের জাফর সওদাগরের টিন শেড ঘরে ভাড়া থাকেন বারইয়ারহাটের একটি হোটেলের কর্মচারী ছৈয়দুল হক।

গত ২৩ মে দুপুরে সাইদুল ইসলাম তার কিশোরী মেয়ে ও বৃদ্ধা মাকে ঘরে রেখে স্ত্রীকে নিয়ে প্রয়োজনীয় কাজে বের হন। দুপুর আড়াইটার দিকে অভিযুক্ত নাজমুল হাসান আরেফিন বাক প্রতিবন্ধী ওই কিশোরীকে তার ঘরে কিছু কাজ করে দেয়ার জন্য ঘুম থেকে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। এসময় কিশোরী মেয়েটির মা বাবা বাড়িতে এসে আরেফিনকে হাতে নাতে ধরে ফেলে। পরবর্তীতে ধর্ষনের বিষয়টি আরেফিনের ভগ্নিপতি নিজাম উদ্দিনকে জানায় কিশোরীর পরিবার।

এতে ক্ষিপ্ত হয়ে নিজাম উদ্দিন ওই কিশোরীর পরিবারের সদস্যদের মারধর করে ঘটনা প্রকাশ না করতে ভয়ভীতি প্রদর্শন করেন। এ ব্যাপারে জোরারগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন জানান, বাক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের ঘটনায় কিশোরীর পিতা বাদী হয়ে ২জনকে আসামী করে একটি মামলা করেছে। ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হওয়ার পর নারী ও শিশু নির্যাতন দমন আইনে জবানবন্দি গ্রহন করা হয়েছে। অচিরেই আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

Related posts

স্বামীকে বাঁচাতে গিয়ে স্ত্রীর মৃত্যু

News Desk

বজ্রাঘাতে প্রাণ গেলো সৌদি প্রবাসীর 

News Desk

বরিশাল গত ২৪ ঘণ্টায় আরও ২৮ জনের মৃত্যু

News Desk

Leave a Comment