Image default
বাংলাদেশ

বেনাপোল সীমান্তে ৪৩ হাজার আন্তর্জাতিক কলিং কার্ডসহ আটক ১

ভারতে পাচারের সময় বেনাপোল সীমান্ত থেকে ৪৩ হাজার ১৪০ পিস আন্তর্জাতিক কলিং কার্ডসহ (স্ক্র্যাচ কার্ড) আমিনুর (২২) নামে এক পাচারকারীকে আটক করেছে বিজিবি সদস্যরা। মঙ্গলবার (২৫ মে) দুপুরে সীমান্তবর্তী সাদীপুর গ্রামের সেতু এন্টারপ্রাইজ নামে এক দোকান থেকে তাকে আটক করা হয়। আটক আমিনুর বেনাপোল পোর্ট থানার সাদিপুর গ্রামের শামছুর রহমানের ছেলে।

যশোর ৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার লে. কর্নেল মোঃ সেলিম রেজা জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি সদস্যরা জানতে পারে দুই ব্যক্তি বিপুল পরিমাণ আন্তর্জাতিক কলিং কার্ড (স্ক্র্যাচ কার্ড) বাংলাদেশ থেকে ভারতে পাচারের উদ্দেশে সাদিপুর সেতু এন্টারপ্রাইজে অবস্থান করছে। এরপর নায়েব সুবেদার মোঃ ইউনুস আলীর নেতৃত্বে একটি দল অভিযান চালিয়ে আমিনুরকে আটক করে।

এ সময় ওই অফিস থেকে টেপ দিয়ে মোড়ানো অবস্থায় একটি কার্টুন উদ্ধার করা হয়। এরপর কার্টুনটি খুলে তার মধ্যে ৪৩ হাজার ১৪০ পিস আন্তর্জাতিক কলিং কার্ড (স্ক্র্যাচ কার্ড) পাওয়া যায়। তবে অভিযান টের পেয়ে আমিনুরের সাথে থাকা সাদীপুর মাঠপড়ার রফিকুল মোল্লার ছেলে সিহাব হোসেন কৌশলে পালিয়ে যায়।

তিনি আরো জানান, উদ্ধারকৃত কলিং কার্ডের মূল্য ৩ কোটি ৮২ লাখ ৪৯ হাজার ৬১৯ টাকা। উদ্ধারকৃত আন্তর্জাতিক কলিং কার্ডসহ আমিনুরকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় দুইজনকে আসামি করে মামলা করা হয়েছে।

Related posts

শ্যামনগরে বাঁধ ধসে কয়েক গ্রাম প্লাবিত

News Desk

চট্টগ্রামকে বাণিজ্যিক রাজধানী হিসেবে গড়ে তুলবো

News Desk

যশোরে ট্রেনের ধাক্কায় ব্যবসায়ীর মৃত্যু

News Desk

Leave a Comment