Image default
বাংলাদেশ

বান্দরবানে রিসোর্ট ম্যানেজার ও কর্মীদের হামলায় ৩ পর্যটক আহত

বান্দরবানে ভ্রমণে আসা পর্যটকদের মারধর করার অভিযোগ উঠেছে পর্যটনকেন্দ্র নীলাচলের নীলাম্বরী রিসোর্টের স্বত্বাধিকারী সা‌য়েদুর ও সেখানকার কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে।

শনিবার (১৯ ফেব্রুয়ারি) বিকাল ৫টায় বান্দরবানের পর্যটনকেন্দ্র নীলাচলের নীলাম্বরী রিসোর্ট এলাকায় এ ঘটনা ঘটে।

হামলায় আহতরা হলেন- ঢাকার শা‌ন্তিনগ‌র থেকে ঘুরতে যাওয়া তামান্না শরিফ (২৭), তানভির ইসলাম (২৮) ও মনোয়ারা বেগম (৫০)।

এদিকে, পর্যটকের ওপর হামলার ঘটনায় নীলাম্বরী রি‌সোর্টের স্বত্বাধিকারী সা‌য়েদুরসহ চার জন‌কে আটক করেছে বান্দরবান ট‌্যু‌রিস্ট পু‌লিশ।

স্থানীয় ও পর্যটকরা জানান, ঢাকার শান্তিনগর ও মালিবাগ থেকে ১১ জনের একটি দল বান্দরবানে বেড়াতে আসে। বিভিন্ন স্পট ঘুরে বিকালে নীলাচলে যান তারা। এ সময় নীলাম্বরী রি‌সো‌র্টের সামনে গেলে রি‌সো‌র্টের স্বত্বাধিকারী পর্যটকদের বিরুদ্ধে তার স্ত্রী‌কে যৌন হয়রানির অভিযোগ করেন। এ নিয়ে তার সঙ্গে পর্যটকদের বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে ২০/২৫ জন কর্মকর্তা কর্মচারী পর্যটকদের মারধর করেন। এতে তিন পর্যটক আহত হন। প‌রে আহত‌দের উদ্ধার ক‌রে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি ক‌রে ট্যুরিস্ট পু‌লিশ। এ ঘটনায় রি‌সো‌র্টের চার জন‌কে আটকও ক‌রে।

অভিযুক্ত সায়েদুর দাবি করেন, স্ত্রীকে নিয়ে তিনি রিসো‌র্টের বাইরে ছবি তুলছিলেন। এ সময় পর্যটকরা বাজে মন্তব্য করলে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে পর্যটকরা আমা‌দের ওপর হামলা চালালে রি‌সো‌র্টের কর্মচারীরাও ক্ষিপ্ত হ‌য়ে পর্যটক‌দের ওপর হামলা চালায়।

বান্দরবান জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মেঘলা, নীলাচলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা কায়েসুর রহমান বলেন, ঘটনাটি শুনেছি এবং তদন্তপূর্বক দোষীদের আইনের আওতায় আনার জন্য বান্দরবান সদর থানাকে নির্দেশনা দেওয়া হয়েছে।

বান্দরবান সদর থানার ওসি রফিকুল ইসলাম জানান, পর্যটকদের অভিযোগের ভিত্তিতে চার জনকে আটক করা হ‌য়ে‌ছে। আটকরাসহ অজ্ঞাত ১০/১২ জনের বিরুদ্ধে মামলা করা হবে।

 

Source link

Related posts

বৃহস্পতিবার থেকে খোলা থাকবে নন ব্যাংকিং আর্থিক প্রতিষ্ঠান

News Desk

চট্টগ্রাম-কক্সবাজার রেললাইন দৃশ্যমান, উদ্বোধন ১২ নভেম্বর

News Desk

প্রাণসহ ৬৬ প্রতিষ্ঠান পাচ্ছে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব রফতানি ট্রফি’

News Desk

Leave a Comment