Image default
বাংলাদেশ

পল্লবীতে হত্যাকাণ্ড মামলায় সাবেক এমপি আউয়াল গ্রেপ্তার

রাজধানীর পল্লবীর ১২ নম্বরে সাহিনুদ্দিন নামে এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় সাবেক তরিকত ফেডারেশনের মহাসচিব ও লক্ষ্মীপুর-১ আসনের সংসদ সদস্য এম এ আওয়ালকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন র‍্যাবের ইন্টেলিজেন্স (গোয়েন্দা) উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মুহাম্মদ খায়রুল ইসলাম।

ইমরান জানান, র‍্যাবের অভিযানে ভৈরব থেকে রাজধানীর পল্লবীতে সন্তানের সামনে বাবাকে নৃশংসভাবে কুপিয়ে হত্যাকাণ্ডের মূলপরিকল্পনাকারী ও হত্যা মামলার মূল আসামি মো. আউয়ালকে গ্রেপ্তার করা হয়েছে। কারওয়ান বাজারের র‍্যাব মিডিয়া সেন্টারে দুপুরে এক সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

এর আগে, গত রবিবার দিবাগত রাতে পল্লবী থানায় আওয়ালকে প্রধান আসামি করে ২০ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন নিহতের মা আকলিমা। ওই দিন বিকালে মিরপুর ১২ নম্বর ডি ব্লকের ৩১ নম্বর রোডের ৩৬ নম্বর বাড়ির সামনে সন্ত্রাসীরা কুপিয়ে হত্যা করে স্থানীয় বাসিন্দা সাহিনুদ্দিনকে।

মামলার অন্য আসামিরা হলেন আবু তাহের, মো. সুমন, মো. মুরাদ, মো. মানিক, মো. মনির, মো. শফিক, মো. টিটু, আ. রাজ্জাক, মো. শফিক (২), কামরুল, মো. কিবরিয়া, মো. দিপু, মরন আলী, মো. লিটন, আবুল, সুমন ওরপে ন্যাটা সুমন, কালু, বাবু ও ইয়াবা বাবু।

Related posts

বজ্রাঘাতে প্রাণ গেলো ২ কৃষকের 

News Desk

নেপালে স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী পাঠাল বাংলাদেশ

News Desk

দাম কমবে রড-সিমেন্টসহ নির্মাণ সামগ্রীর

News Desk

Leave a Comment