Image default
বাংলাদেশ

পরীমণির বিয়ের বৈধতা জানতে চেয়ে আইনি নোটিশ

চিত্রনায়িকা পরীমণির আগের বিয়ের ডিভোর্স ও বর্তমান বিয়ের বৈধতা জানতে চেয়ে আইনি নোটিশ পাঠিয়েছেন কুমিল্লা বারের আইনজীবী জয়নাল আবেদীন মাযহারী। আগামী সাত কর্মদিবসে নোটিশের জবাব না এলে আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) রাত ৮টায় তিনি বিষয়টি নিশ্চিত করেছেন। 

জয়নাল আবেদীন জানান, ২০১২ সালের ৪ এপ্রিল যশোরের কেশবপুর এলাকার যুবক ফেরদৌস কবির সৌরভের সঙ্গে পরীমণির বিয়ে হয়। তখন তাদের বিয়ের কাবিন ছিল এক লাখ টাকা। বিয়েটা রেজিস্ট্রি হয় কেশবপুর শহরের অফিসপাড়ার পাবলিক ময়দান এলাকার ফাতেমা মঞ্জিলে পৌরসভার কাজী ইমরান হোসেনের মাধ্যমে। পরে এই বিয়ের ডিভোর্স ছাড়াই পরীমণি গত বছরের ১৭ অক্টোবর ব্রাহ্মণবাড়িয়ার শরীফুল রাজের সঙ্গে ববাহ বন্ধনে আবদ্ধ হন। জানুয়ারিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন পরীমণি ও রাজ। যেখানে উল্লেখ করা হয়, এই বিয়েতে ১০১ টাকা কাবিন করা হয়েছে।

তিনি আরও জানান, পরীমণির কাছে নোটিশে জানতে চাওয়া হয়েছে, ডিভোর্স না দিয়ে দ্বিতীয় বিয়ে করেছেন কেন? এছাড়া পরীমণি যখন সন্তানসম্ভবা তখন দ্বিতীয় বিয়ের কথা গণমাধ্যমে প্রচার করেছেন। তার প্রথম বিয়ের ডিভোর্স হয়নি এবং দ্বিতীয় বিয়েরও বৈধতা নেই। এছাড়া সন্তানসম্ভবা হয়ে পড়ে বিয়ে করে পরীমণি মুসলিম রীতিনীতি ভঙ্গ করেছেন।

জয়নাল আবেদীন বলেন, ‘পরিমণি ও রাজকে নোটিশে বলা হয়েছে, যদি তাদের কাছে বৈধ কাগজপত্র থাকে তাহলে তা জনসম্মুখে আনতে হবে। আগামী সাত কর্মদিবসে নোটিশের জবাব না পেলে, তাহলে আমি আইনগত পদক্ষেপ গ্রহণ করবো। এই কাজ আমি জনস্বার্থে করেছি।’

Source link

Related posts

ভূমধ্যসাগরে মারা যাওয়া এক বাংলাদেশির মরদেহ দেশে পৌঁছেছে

News Desk

শাটডাউন আর লকডাউনের মধ্যে কী পার্থক্য

News Desk

পর্যটকে মুখরিত অপরূপা বান্দরবান  

News Desk

Leave a Comment