Image default
বাংলাদেশ

পটুয়াখালীতে বিয়ের দাবিতে পাঁচ সন্তানের মায়ের অনশন

পটুয়াখালীর দশমিনায় বিয়ের দাবিতে প্রেমিকার বাড়ীতে অবস্থান নিয়েছে পাঁচ সন্তানের এক জননী। ওই নারীর নাম মোছাঃ মুক্তা বেগম। এমন ঘটনা প্রকাশের পর থেকে উপজেলার বহরমপুর ইউনিয়নের বগুড়া গ্রামের মৃধা বাড়ীতে উৎসুক মানুষে ভীড় জমে। তবে বৃহস্পতিবার থেকে ওই নারীর সন্ধান মিলছেনা।

স্থানীয়রা জানান, স্বামীর চট্টগ্রামে চাকুরির সুযোগে প্রতিবেশি মোঃ দলু উদ্দিনের ছেলে রুবেল মৃধার সাথে পরকীয়ায় জড়িয়ে পরে মুক্তা। রুবেল পটুয়াখালী সরকারী কলেজের শিক্ষার্থী বলে জানা গেছে। কিছু দিন না যেতেই রুবেল-মুক্তা ওই ইউনিয়নের আমতলা বাজারের ভাড়া বাসায় একই সাথে বসবাস শুরু করেন। এতে মুক্তা গর্ভবতী হয়ে পড়েন। কিন্তু রুবেলের অনুরোধে দুই মাসের ভ্রুন নষ্ট করে দেয় মুক্তা। এ সম্পর্কের সূত্র ধরে মুক্তা রুবেল মৃধা’র বাড়ীতে অবস্থান নেয় এবং অনশন শুরু করে। এসময় রুবেলের পরিবারের কাছে মুক্তা বিয়ের দাবি জানায়। এসময় রুবেল মৃধার পক্ষ নিয়ে ইউনিয়ন যুবলীগ সভাপতি মোঃ আমিনুল ইসলাম মুক্তা ও তার স্বামী সবিরকে ভয়-ভীতি দেখায়।

পরদিন সকালে মুক্তার স্বামী সবির রুবেল মৃধার বাড়ীতে গিয়ে স্ত্রীকে নিজ বাড়ীতে ফিরিয়ে আনতে ব্যর্থ হয়। এরপর থেকেই মুক্তা নিখোঁজ হয় বলে দাবি করেন স্থানীয়রা। এরপর উধাও হয় প্রেমিক রুবেল মৃধাও।

রুবেলের মা রোমেনা বেগম বলেন, ছেলেকে ওই পথ থেকে ফিরে আসতে অনুরোধ করেছি, কিন্তু শোনেনি। এ প্রসঙ্গে যুবলীগ নেতা আমিনুল ইসলাম বলেন-আমার বিরুদ্ধে অপপ্রচার করছে একটি মহল। এ বিষয় আমি কিছুই জানিনা ।

দশমিনা থানার অফিসার ইনচার্জ মো. জসিম উদ্দীন বলেন, ঘটনাটি আমার জানা নেই। এ বিষয় কোন অভিযোগ পাইনি, আমি এখনই ঘটনাস্থলে পুলিশ পাঠাচ্ছি।

Related posts

শিশুশ্রম নির্মূল করে শিশুকে বাধ্যতামূলক শিক্ষা দিতে হবে: আবদুল হামিদ

News Desk

রাজশাহীতে হাতির আক্রমণে শিশুসহ দুই জনের মৃত্যু

News Desk

করোনায় মৃত্যুর মিছিলে আরও ৮৮ জন, নতুন শনাক্ত ২৩৪১ জন

News Desk

Leave a Comment