Image default
বাংলাদেশ

নোয়াখালীতে ১১ মাসে সর্বোচ্চ করোনা শনাক্ত

নোয়াখালীতে গত ২৪ ঘণ্টায় নতুন করে ১৯১ জনের শরীরের করোনা শনাক্ত হয়েছে। যা গত ১১ মাসের মধ্যে সর্বোচ্চ। নতুন আক্রান্তের হার শতকরা ৩৩ দশমিক ৫৭ ভাগ। ফলে জেলায় মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়াল ৯ হাজার ৮৩৬ জনে। এ দিন করোনায় কোনো প্রাণহানি হয়নি। এ পর্যন্ত নোয়াখালীতে ১২৭ জনের মৃত্যু হয়েছে। সোমবার (১৪ জুন) বিষয়টি নিশ্চিত করেছেন নোয়াখালী জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।

তিনি জানান, নোয়াখালীর ল্যাবে ৫৬৯টি নমুনা পরীক্ষায় ১৯২ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে নোয়াখালী সদরের ১২৫ জন, বেগমগঞ্জের ২০ জন, সুবর্ণচরের একজন, সোনাইমুড়ীর তিন জন, চাটখিলের ছয় জন, সেনবাগের দুজন, কোম্পানীগঞ্জের ২৭ জন ও কবিরহাটের সাত জন রয়েছেন।

এ নিয়ে নোয়াখালীতে করোনায় আক্রান্ত হিসেবে মোট শনাক্ত হয়েছেন ৯ হাজার ৮৩৬ জন। যার মধ্যে সদরের ৩ হাজার ৬৭৩ জন আর বিভিন্ন উপজেলার ৬ হাজার ১১৬ জন।

তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় কোনো মৃত্যু হয়নি। করোনায় নোয়াখালীতে মোট মৃত্যু হয়েছে ১২৭ জনের। যার মধ্যে সদরের ২৩ জন আর বিভিন্ন উপজেলার ১০৪ জন।

প্রসঙ্গত, বৃহস্পতিবার জেলা প্রশাসক খোরশেদ আলম খান করোনা সংক্রমণ প্রতিরোধে নোয়াখালী পৌরসভা ও সদর উপজেলার ছয়টি ইউনিয়নে চলমান লকডাউনের সময়সীমা আরও ৭ দিন বাড়িয়ে ১৮ জুন পর্যন্ত করেছেন।

Related posts

যারা গণবিরোধী রাজনীতি করে, জনগণ তাদের পাশে থাকে না: তথ্যমন্ত্রী

News Desk

পেছাল চুয়েট-কুয়েট-রুয়েটের ভর্তি পরীক্ষা

News Desk

স্কুলে আগে এসে অপেক্ষা করতে হয় রাস্তায়

News Desk

Leave a Comment