Image default
বাংলাদেশ

নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কার পুকুরে, নিহত ৫

চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে চালকসহ পাঁচজন নিহত হয়েছেন। বুধবার (২৩ ফেব্রুয়ারি) রাত ১২টা ৪৫ মিনিটে উপজেলার চিতোষী পূর্ব ইউনিয়নের পূর্ব নরহ গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার হাসনাবাদ ইউনিয়নের রামদেবপুর গ্রামের শাহপরাণ তুষার (২২), একই এলাকার নরপাইয়া গ্রামের শাকিল (২৩),  চাঁপা কেশতলা গ্রামের রেজাউল করিম (২৩), যশোরের শার্শা উপজেলার ধান্যখোলা গ্রামের নয়ন (২৪) ও গাজীপুর সদর উপজেলার উত্তর খাইলকুর গ্রামের সাগর হোসেন (২৪)।

শাহরাস্তি মডেল থানা পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, রাত পৌনে ১টার দিকে কুমিল্লা থেকে মনোহরগঞ্জ যাওয়ার পথে একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে পূর্ব নরহ গ্রামের মোল্লার টেকে (বাঁক) পুকুরে পড়ে যায়। খবর পেয়ে স্থানীয় লোকজন ও শাহরাস্তি ফায়ার সার্ভিসের একটি টিম এসে পাঁচ জনের মরদেহ উদ্ধার করে। 

নিহতের স্বজনরা জানান, তারা একটি বিয়ের অনুষ্ঠান শেষে প্রাইভেট কারে কুমিল্লা থেকে চাটখিলে ফিরছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন তারা। পানিতে পড়ায় ভেতরের কেউ বের হতে পারেননি। গাড়ির কাঁচ ভেঙে তাদের উদ্ধার করা হলেও কেউ বেঁচে ছিল না।

চাঁদপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক (ডিএডি) শাহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছায়। মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

শাহরাস্তি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মান্নান বলেন, মরদেহ উঘারিয়া পুলিশ তদন্ত কেন্দ্রে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

Source link

Related posts

চিংড়ি ঘেরে দুই নৌকার ধাক্কায় পানিতে পড়ে মাছচাষির মৃত্যু

News Desk

দেশে টিকা উৎপাদনের উদ্যোগ নেয়া হয়েছে: প্রধানমন্ত্রী

News Desk

ইবাদতের মাধ্যমেই বিশ্বে শান্তি নিশ্চিত হতে পারে : প্রধানমন্ত্রী

News Desk

Leave a Comment