Image default
বাংলাদেশ

ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল সন্ত্রাসী মানিক, পুলিশের জালে অস্ত্রসহ আটক

চট্টগ্রামের মিরসরাইয়ে দেশিয় অস্ত্রসহ মাদক ও ডাকাতি মামলার আসামি মো. মানিক ওরফে ভদ্ধ মানিককে (৪৭) গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২০ মে) দিবাগত রাত সাড়ে ১২টায় উপজেলার জোরারগঞ্জ থানার করেরহাট ইউনিয়নের ইসলাম ভবানী তুলাতলি এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে তাকে গ্রেপ্তার করা হয়।

মানিক করেরহাট ইউনিয়নের ঘেরামারা ভদ্ধভবানী এলাকার রুস্তম আলীর পুত্র। তার বিরুদ্ধে জোরারগঞ্জ থানায় অস্ত্র, ডাকাতি, মাদক ও মারামারিসহ ৯টি মামলা রয়েছে।

জানা গেছে, ভদ্ধ মানিকের অত্যাচারে অতিষ্ঠ করেরহাট এলাকাবাসী। সে ডাকাতি, মাদক ব্যবসা, জায়গা দখলসহ বিভিন্ন অপকর্মের সঙ্গে জড়িত।

বিষয়টি নিশ্চিত করে জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুর হোসেন মামুন জানান, বৃহস্পতিবার রাতে খবর আসে সন্ত্রাসী মানিক ইসলাম ভবানি তুলাতুলি এলাকায় সঙ্গীদের নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। খবর পেয় এসআই শরীফুজ্জামান, জাফর, সুবল সিংহসহ জোরারগঞ্জ থানা পুলিশের একটি টিম নিয়ে ওই এলাকায় অভিযান চালিয়ে দেশিয় অস্ত্রসহ তাকে গ্রেপ্তার করা হয়। তবে অন্য ডাকাত সদস্যরা পালিয়ে যায়। শুক্রবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে জোরারগঞ্জ থানায় ৯টি মামলা রয়েছে বলে জানান ওসি।

এদিকে, সন্ত্রাসী মানিককে গ্রেপ্তারের খবর ছড়িয়ে পড়লে স্থানীয় করেরহাট ইউনিয়ন এলাকায় মিষ্টি বিতরণ করেন স্থানীয়রা।

Related posts

মেঘনায় ফেরিতে আগুন, পুড়ল ৮ টি পণ্যবাহী ট্রাক

News Desk

কুয়াকাটা সৈকতে পুণ্যস্নানে রাসপূজা সম্পন্ন 

News Desk

কথা বলার সময় পরিকল্পনামন্ত্রীর হাত থেকে ফোন ছিনতাই

News Desk

Leave a Comment