Image default
বাংলাদেশ

টাঙ্গাইল হাসপাতালে করোনা রোগীর চাপ

টাঙ্গাইল জেনারেল হাসপাতালে দিনদিন বাড়ছে করোনার উপসর্গ নিয়ে আসা রোগীদের চাপ। হাসপাতালে করোনা রোগীদের জন্য জেনারেল গাইনি ও মহিলা মেডিসিন ওয়ার্ডে অতিরিক্ত ৫৬টি বেড স্থাপন করা হলেও চাপ সামলাতে হিমশিম খাচ্ছেন কর্তৃপক্ষ।

হাসপাতালের সহকারী পরিচালক ডা. সাদিকুর রহমান বলেন, করোনা রোগী ও সন্দেহভাজন করোনা রোগীদের চাপ বেড়ে যাওয়ায় ইতোমধ্যে হাসপাতালের দুটি জেনারেল (গাইনি ও মেডিসিন) ওয়ার্ড করোনা রোগীদের জন্য ছেড়ে দেয়া হয়েছে। হাসপাতালে প্রয়োজনীয় ডাক্তার, নার্স ও অন্যান্য জনবল সঙ্কটের কারণে চিকিৎসা দিতে হিমসিম খাচ্ছেন চিকিৎসকরা। এই পরিস্থিতিতেও হাসপাতালের চিকিৎসক ও সেবাকর্মীরা সাধ্যমতো চিকিৎসাসেবা চালিয়ে যাচ্ছেন।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সাজেদুর রহমান বলেন, করোনা ও উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। ৫০ শয্যার করোনা ডেডিকেটেড ইউনিটে বেড সংকুলান না হওয়ায় হাসপাতালের গাইনি ওয়ার্ডে ২৪টি ও মহিলা মেডিসিন ওয়ার্ডে ৩২টি বেড করোনা রোগীদের জন্য বাড়ানো হয়েছে। তিনি আরও বলেন, এ নিয়ে বর্তমানে করোনা রোগীর চিকিৎসার জন্য এ হাসপাতালে ১০৬টি বেড স্থাপন করা হয়েছে। এতেও হচ্ছেনা করোনা উপসর্গ নিয়ে আসা রোগীদের বেড সংকুলান।

 

Related posts

নাম ‘রোবো’ দাম ১০ লাখ

News Desk

ঈদের পরও উভয়মুখী মানুষের ঢল মাওয়া ও শিমুলিয়ার ঘাটে

News Desk

ঝরনার পানি থেকে বিদ্যুৎ উৎপাদন করলেন ওয়ার্কশপ মিস্ত্রি

News Desk

Leave a Comment