Image default
বাংলাদেশ

চুয়াডাঙ্গায় নিখোঁজের ২৫ দিন পর স্কুলছাত্রের গলিত লাশ উদ্ধার

চুয়াডাঙ্গা পৌর এলাকার তালতলা থেকে নিখোঁজ এক স্কুলছাত্রের গলিত লাশ ২৫ দিন পর উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার রাত দেড়টার দিকে স্থানীয় একটি কবরস্থান থেকে মাটিচাপা দেওয়া অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

নিহত স্কুলছাত্রের নাম আবু হোরায়রা (১১)। সে তালতলা গ্রামের কৃষক আবদুল বারেকের একমাত্র ছেলে এবং চুয়াডাঙ্গা ভি জে সরকারি উচ্চবিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র ছিল। গত ১৯ জানুয়ারি পাশের বাড়িতে প্রাইভেট পড়তে গিয়ে হোরায়রা নিখোঁজ হয়।

পুলিশ জানিয়েছে, আবু হোরায়রা নিখোঁজের পর ২৫ জানুয়ারি বাবা আবদুল বারেক বাদী হয়ে প্রাইভেট শিক্ষক রঞ্জু, তাঁর ভাই মঞ্জু, মা মহিমাসহ পাঁচজনকে আসামি করে সদর থানায় মামলা করেন। ওই দিনই রঞ্জু ও মঞ্জুকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়। তবে তাঁদের কাছ থেকে কোনো তথ্য পাওয়া যায়নি। এরপর এই ছাত্রের খোঁজে গোয়েন্দা তৎপরতা শুরু হয়।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন গতকাল রাতে গণমাধ্যমকর্মীদের জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আরও দুই সন্দেহভাজন ব্যক্তিকে আটক করা হয়। তাঁদের একজনের স্বীকারোক্তির পর লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনার সঙ্গে জড়িত অন্যদের ধরতে এবং তদন্তের স্বার্থে ওই ব্যক্তির নাম প্রকাশ করেনি পুলিশ।

Related posts

৬০০ মুরগির বাচ্চা মেরে ফেলার অভিযোগ যুবকের বিরুদ্ধে

News Desk

বাগেরহাট ও সাতক্ষীরায় চিংড়িঘেরের ক্ষতি

News Desk

এবার তামান্নার সঙ্গে দেখা করতে যাচ্ছেন শিক্ষামন্ত্রী

News Desk

Leave a Comment