Image default
বাংলাদেশ

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় মৃত্যুর সঙ্গে কমেছে শনাক্ত

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে চট্টগ্রাম জেলায় মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৭১১ জনে। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে আরও ২৬২ জনের। ফলে মোট শনাক্তের সংখ্যা দাঁড়াল ৫৯ হাজার ৯৯৯ জনে। এর আগের দিন চট্টগ্রামে চারজনের মৃত্যু এবং ৪২১ জনের করোনা শনাক্ত হয়েছিল।

শনিবার (৩ জুলাই) চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি জানান, গতকাল (শুক্রবার) চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে এক হাজার ৪৮ জনের নমুনা পরীক্ষা করে ২৬২ জনের দেহে করোনার জীবাণু শনাক্ত হয়। এদের মধ্যে নগরের ১৯৭ জন ও উপজেলার ৬৫ জন।

জানা যায়, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৪ জন, ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ৯১ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে ৩৫ জন, চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটি ল্যাবে ৪১ জন, ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ৩৭ জন ও শেভরণ হাসপাতাল ল্যাবে ৩২ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়। একই সময়ে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১১ জন এবং মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে একজনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।

Related posts

ইভিএমে ত্রুটি, ভোটে নেই স্বস্তি

News Desk

দ্বিতীয় দিনেও সাকিবকে নেয়নি কোনো দল

News Desk

কক্সবাজারে বন্যায় ২৩২ কোটি টাকার ক্ষতি

News Desk

Leave a Comment