Image default
বাংলাদেশ

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় আরও ৫ জনের মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় আরও পাঁচজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা দাঁড়াল এক হাজার ১১৬ জনে। একই সময়ের মধ্যে করোনা শনাক্ত হয় ৪৬৬ জনের শরীরে। এর মধ্য দিয়ে জেলায় মোট শনাক্তের সংখ্যা দাঁড়াল ৯৪ হাজার ৩৫০ জনে।

শুক্রবার (১৩ আগস্ট) দিবাগত রাতে চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে। সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে দুই হাজার ৩৩৩ জনের নমুনা পরীক্ষায় ৪৬৬ জনের দেহে করোনার জীবাণু শনাক্ত হয়। তাদের মধ্যে নগরের ২৯৭ জন ও বিভিন্ন উপজেলার ১৬৯ জন।

তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৮৫ জন, ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ৭৭ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৯৮ জন, চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটি ল্যাবে ৭০ জন, ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ৩১ জন ও শেভরন হাসপাতাল ল্যাবে ৩৫ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।

একই সময়ে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১০ জন, মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে ১১ জন, ইপিক হেলথ কেয়ার ল্যাবে ৪৫ জন এবং অ্যান্টিজেন টেস্টে ৭০ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।

Related posts

দেশে করোনায় মৃত্যু কমলেও বেড়েছে সংক্রমণ

News Desk

লিবিয়া গিয়ে যেভাবে মাফিয়াদের থেকে ছেলেকে উদ্ধার করলেন বাংলাদেশি নারী

News Desk

অবৈধ বালু উত্তোলনের সময় ৫টি ডাম্পার গাড়ি জব্দ

News Desk

Leave a Comment