Image default
বাংলাদেশ

গোসলের ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ধর্ষণ

রংপুর নগরীতে গোসলের ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে এক স্কুলছাত্রীকে ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় সীমান্ত ইসলাম সোহেল নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৮ মে) রাতে তাকে গ্রেফতার করা হয়। এর আগে রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানায় মামলা করেন ভুক্তভোগীর বাবা।

মামলা ও মেয়েটির পরিবার সূত্রে জানা যায়, দুই বছর আগে ভুক্তভোগীর মামাতো ভাই সোহেল গোপনে মুঠোফোনে তার গোসলের ভিডিও ধারণ করেন। পরে তা ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করেন। সর্বশেষ গত ১৯ মে এলাকার একটি মেসে নিয়ে ভুক্তভোগীকে ধর্ষণ করেন সোহেল। এর পরেরদিন বাড়িতে কাউকে না জানিয়ে ঢাকা চলে যায় স্কুলছাত্রী। পরে গত ২৭ মে ভুক্তভোগী বাড়িতে ফিরে আসে। এ নিয়ে জিজ্ঞেস করলে সে ধর্ষণের বিষয়টি পরিবারকে জানায়।

এরপর শুক্রয়ার তার পরিবার তাজহাট থানায় ধর্ষণের অভিযোগ এনে মামলা করেন ভুক্তভোগীর বাবা। মামলার পরপরই অভিযুক্ত সোহেলকে গ্রেফতার করে পুলিশ। শনিবার (২৯ মে) দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা তাজহাট থানার উপ-পরিদর্শক (এসআই) সুলতানা খাতুন বলেন, ভুক্তভোগীর জবানবন্দি নেয়ার জন্য তাকে আদালতে নেয়া হয়েছে। এছাড়া তার মেডিকেল পরীক্ষা করা হবে ও অভিযুক্তকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে।

 

সূত্র :লালমনিরহাট বার্তা

Related posts

রাষ্ট্রীয় অনুষ্ঠানে করোনা রোগীর অংশগ্রহ

News Desk

হাটহাজারীতে অবিস্ফোরিত কামানের গোলা উদ্ধার

News Desk

গ্রিন হাউস রেস্তোরাঁসহ দুই প্রতিষ্ঠানকে ৪ লাখ টাকা জরিমানা

News Desk

Leave a Comment