Image default
বাংলাদেশ

গলাচিপায় ১২ বছর পর আওয়ামী লীগের সম্মেলন

পটুয়াখালীর গলাচিপায় দীর্ঘ ১২ বছর পরে উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশের মধ্য দিয়ে বিচ্ছিন্ন দ্বীপ চরকাজল ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ২ ডিসেম্বর বিকেল ৩টায় চরকাজল মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে সম্মেলন অনুষ্ঠিত হয়।

চরকাজল ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. ফজলুল হক খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মজিবুর রহমান খানের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর।

সম্মানিত অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আবদুল মান্নান। অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগ অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব শবির গাজী। সম্মেলন উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক সন্তোষ দে। প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো।

 

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক মু. শাহীন শাহ, নব-নির্বাচিত জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগ সদস্য মাইনুল ইসলাম রনো, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মো. রেজাউল করিম হাওলাদার ও আজিজুর রহমান বাবলু ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক সরদার মু. শাহ আলম, সাংগঠনিক সম্পাদক মোফাজ্জেল হোসেন মাসুদ ও এ্যাডভোকেট ওবায়দুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহমুদ হাসান ডিউক, চরকাজল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সদস্য সাইদুর রহমান রুবেল মোল্লা, চরকাজল ইউপি চেয়ারম্যান ও চরকাজল ইউনিয়ন আওয়ামী লীগ সাবেক সভাপতি মো. হাবিবুর রহমান মোল্লা।
এছাড়াও জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সম্মেলনে উপস্থিত ছিলেন।

Related posts

বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় স্ত্রী নিহত, স্বামী হাসপাতালে

News Desk

চুয়াডাঙ্গায় রেললাইনের পাশে পড়ে ছিল অজ্ঞাত ব্যক্তির লাশ

News Desk

বিধিনিষেধ বাড়ছে ২৩ মে পর্যন্ত

News Desk

Leave a Comment