Image default
বাংলাদেশ

খুলনা করোনায় আরও ৫ জনের মৃত্যু

খুলনা করোনা হাসপাতালে ৫ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় করোনা এবং উপসর্গ নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এছাড়া আইসিইউতে রয়েছেন ২০ জন। সোমবার (২১ জুন) সকালে এ তথ্য নিশ্চিত করেন খুলনা করোনা হাসপাতালের ফোকালপার্সন ও খুমেক হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সুহাস রঞ্জন হালদার।

খুমেক করোনা ইউনিটে আরও ৭ জনের মৃত্যু তিনি জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৫ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে ৪ জন করোনা আক্রান্ত হয়ে এবং একজন উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন। মৃতরা হলেন, খুলনার দিঘলিয়ার আইয়ুব আলী (৫৬), নগরীর করিমনগরের আলমগীর খান (৫৯), বটিয়াঘাটার নিত্যানন্দ বিশ্বাস (৫৫) ও বাগেরহাটের রামপালের খান তৈয়ব আলী (৭৫)। এছাড়া করোনা উপসর্গে একজনের মৃত্যু হয়েছে।

১৩০ শয্যার করোনা হাসপাতালে সকাল ৮ টা পর্যন্ত ১৬১ জন রোগী ভর্তি ছিল। যার মধ্যে রেডজোনে ১০২ জন, ইয়ালোজোনে ২০ জন, এইচডিইউতে ১৯ জন এবং আইসিইউতে ২০ জন চিকিৎসাধীন। গত ২৪ ঘণ্টায় নতুন করে ভর্তি হয়েছেন ৩২ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৩ জন। এদিকে রবিবার (২০ জুন) রাতে খুমেক পিসিআর ল্যাবের পরীক্ষায় ১১১ জনের করোনা পজিটিভ এসেছে। করোনা নিয়ন্ত্রণে সমন্বয় নেই

খুলনা মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ জানান, খুমেকের পিসিআর মেশিনে ৪৩৭ জনের নমুনা পরীক্ষায় ১১১ জনের করোনা পজিটিভ এসেছে। যার মধ্যে খুলনার ৩১৯ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ৮০ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ ছাড়া বাগেরহাটে ১৯ জন, যশোরে চারজন, সাতক্ষীরায় একজন, নড়াইলে দুইজন, গোপালগঞ্জ দুইজন, ঝিনাইদহের একজন এবং পিরোজপুরের দুইজন রয়েছে।

Related posts

সপরিবার আত্মহত্যার হুমকি আবদুল কাদের মির্জার

News Desk

১২ ও ১৩ এপ্রিলও থাকবে কঠোর নিষেধাজ্ঞা

News Desk

আশুরা পালনে প্রস্তুত সৈয়দপুরের ৪২ ইমামবাড়া

News Desk

Leave a Comment