Image default
বাংলাদেশ

কারবারি ও ছেলেকে কুপিয়ে হত্যা, তিন ছেলে গুরুতর আহত 

বান্দরবা‌নের রুমার গ্যালেংগা ইউ‌নিয়‌নের আবু পাড়ায় বাবা-ছে‌লে‌কে কু‌পি‌য়ে ও পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। হত্যাকাণ্ডের শিকার দুই জন হ‌লেন আবু পাড়ার কারবারি ল্যাংরুই ম্রো (৬০) ও তার বড় ছে‌লে রুংথুই ম্রো (৪৫)।  এ ঘটনায় ল্যাংরুই ম্রোর আ‌রও তিন ছেলে আহত হয়েছেন। আহত তিন ছে‌লে হ‌লেন লেংরুং ম্রো (৪২), ‌মেনওয়াই ম্রো (৩৭) ও রিংরাও ম্রো (৩৫)।

শুক্রবার (২৪) সকা‌লে রুমার গ্যালেংগার আবু পাড়ার ৭ নম্বর ওয়া‌র্ডে এ ঘটনা ঘ‌টে।

পু‌লিশ  ও স্থানীয়রা জানান, পাড়াবাসী‌দের সঙ্গে কারবারি প‌রিবা‌রের বি‌রোধ চল‌ছিল। এ ঘটনা‌কে কেন্দ্র ক‌রে সকা‌লে পাড়াবাসী‌দের সঙ্গে বাগবিতণ্ডা হয়। এরই জের ধরে পাড়াবাসীরা ধারা‌লো অস্ত্র নি‌য়ে কারবারি ও তার ছে‌লে‌দের ওপর হামলা চালা‌য়। এতে ঘটনাস্থ‌লেই পাড়া কারবারি (পাড়া প্রধান) ও তার বড় ছে‌লে মারা যান। এ ঘটনায় তার তিন ছে‌লে গুরুতর আহত হন। 

এ‌ বিষ‌য়ে বান্দরবান রুমার গ্যালেংগা ইউ‌পি চেয়ারম্যান মেনরত ম্রো ব‌লেন, পাড়াবাসীরা কারবারি ও তার চার ছে‌লে‌কে কু‌পি‌য়ে‌ছে বলে জেনেছি। এ‌তে পাড়া প্রধানসহ তার বড় ছে‌লে মারা গে‌ছে ও তিন ছে‌লে আহত হ‌য়ে‌ছেন। ওখা‌নে মোবাইলফোনের নেট না থাকায় বিস্তা‌রিত জান‌তে পা‌রি‌নি। আ‌মি ঘটনাস্থ‌লে যা‌চ্ছি।

বান্দরবান সদর থানার পরিদর্শক (তদন্ত) কাজী র‌কিব উ‌দ্দিন ব‌লেন, পাড়াবাসীরা বাবা ছে‌লেসহ পাচজন‌কে কুপি‌য়েছে ব‌লে খবর পে‌য়ে‌ছি। আমি বর্তমা‌নে ঘটনাস্থ‌লে যা‌চ্ছি। সেখা‌নে গে‌লে বিস্তা‌রিত বলতে পার‌বো।

Source link

Related posts

যশোর শহরে কাজী নাবিলের নেতৃত্বে বিশাল প্রচার মিছিল

News Desk

৭ ঘণ্টায়ও নিয়ন্ত্রণে আসেনি মুন্সীগঞ্জের আগুন, আহত ৭

News Desk

সেনা কর্মকর্তা হত্যার প্রতিবাদে বিক্ষোভ রাঙামাটিতে

News Desk

Leave a Comment