Image default
বাংলাদেশ

করোনা পরীক্ষার জন্য নমুনা দিলেন খালেদা জিয়া

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার করোনা পরীক্ষার জন্য নমুনা নেওয়া হয়েছে। আজ শনিবার বিকেল ৩টার দিকে ব্যক্তিগত চিকিৎসকদের পরামর্শে রাজধানীর গুলশানের বাসভবন ফিরোজায় তিনি করোনার নমুনা দেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সংক্রমণের পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করায় সতর্কতা হিসেবে ব্যক্তিগত চিকিৎসকদের পরামর্শে খালেদা জিয়ার করোনার নমুনা সংগ্রহ করেন ল্যাবএইডের একজন টেকনোলজিস্ট। এ সময় সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার ভাগ্নে ও তার ব্যক্তিগত চিকিৎসক ডা. মামুনও ছিলেন। শুধু করোনা নমুনাই নয়, ডায়াবেটিসসহ নানা পরীক্ষার জন্য নমুনা দিয়েছেন খালেদা জিয়া।

এ বিষয়ে ডা. মামুন আমাদের সময়কে বলেন, ‘নিয়মিত পরীক্ষার অংশ হিসেবেই তার (খালেদা জিয়ার) কিছু নমুনা সংগ্রহ করা হয়েছে।’ সেখানে করোনার নমুনা আছে কি না সেসম্পর্কে কোনো মন্তব্য করেননি তিনি।

তবে অপর একজন চিকিৎসক জানিয়েছেন, অন্য নমুনার সঙ্গে খালেদা জিয়ার করোনার নমুনাও সংগ্রহ করা হয়েছে।

সরকার শর্তসাপেক্ষে ছয় মাস করে আরও দুই দফা তার জামিনের মেয়াদ বাড়িয়েছে। যদিও বিএনপির পক্ষ থেকে বারবার দাবি করা হচ্ছে, মিথ্যা ভিত্তিহীন মামলায় রাজনৈতিক উদ্দেশ্যে খালেদা জিয়াকে সাজা দিয়ে সরকার প্রথমে কারাগারে, এখন তাকে গুলশানের বাসায় গৃহবন্দী করে রেখেছে।

খালেদা জিয়ার সঙ্গে পরিবারের সদস্য, ব্যক্তিগত চিকিৎসক, গৃহকর্মী ও একজন নার্স ছাড়া তেমন কাউকে সাক্ষাৎ করতে দেখা যায় না বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

Related posts

সাংবাদিকদের স্বার্থবিরোধী কোনো কিছুই করবে না সরকার: ওবায়দুল কাদের

News Desk

কোয়ারেন্টিন বাস্তবায়নের দায়িত্ব থেকে সরে গেল স্বাস্থ্য মন্ত্রণালয়

News Desk

ত্রুটি কাটিয়ে আবারও বিদ্যুৎ উৎপাদনে রামপাল

News Desk

Leave a Comment