Image default
বাংলাদেশ

ঈদের দিনে গাজীপুরের সড়কে গেলো ৫ জনের প্রাণ 

গাজীপুরের কালিয়াকৈরে ঈদের দিনে পৃথক সড়ক দুর্ঘটনায় পাঁচ জন নিহত হয়েছেন। মঙ্গলবার (৩ এপ্রিল) বিকাল ৪টার দিকে কালিয়াকৈরের সফিপুর এলাকার উড়াল সড়কে এ দুর্ঘটনা ঘটে। 

এর মধ্যে সড়কের পূর্ব পাশে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে বাসের সংঘর্ষে তিন জন এবং একই সড়কের পাঁচ কিলোমিটার দূরে বাস ও ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে দুজন নিহত হন। 

সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন গাজীপুর মহানগরের দক্ষিণ সালনা এলাকার রমিজ উদ্দিনের ছেলে মোহাম্মদ হোসেন (৪৪), কুড়িগ্রামের উলিপুর উপজেলার সাদুল্ল্যাপুর গ্রামের মৃত আলতাব হোসেনের স্ত্রী রেণু বেগম (৫০), জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দাবাড়ি গ্রামের মৃত শফিকের স্ত্রী সাথি আক্তার (২৫), দুর্ঘটনায় নিহত শরিফ হোসেনের (৩০) পুরো পরিচয় পাওয়া যায়নি এবং অজ্ঞাত (৪১) এক ব্যক্তি নিহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি ফিরোজ হোসেন বলেন, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার সফিপুর উড়াল সড়কের পূর্ব পাশে উত্তরবঙ্গগামী এনা পরিবহনের বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজিচালক নিহত হন। সিএনজিচালকের পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় আরও কয়েকজন আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রেণু বেগম, শরীফ হোসেন ও সাথি আক্তারের মৃত্যু হয়। ঘটনার পরই এনা পরিবহনের বাসটি জব্দ করে থানায় নেওয়া হয়েছে।

ওসি আরও বলেন, একই সড়কের দুর্ঘটনাস্থল থেকে পাঁচ কিলোমিটার দূরে তাকওয়া পরিবহনের সঙ্গে ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষ হলে হাসপাতালে নেওয়ার পথে অটোরিকশাযাত্রী মোহাম্মদ হোসেন মারা যান। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুটি ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

Source link

Related posts

গাজীপুরে আবারও শ্রমিক বিক্ষোভ, ৫ পুলিশ সদস্য আহত

News Desk

চট্টগ্রামে মাদকবাহী মাইক্রোবাসের ধাক্কায় এক পুলিশ নিহত

News Desk

এক হাটে দিনে কোটি টাকার মরিচ বিক্রি

News Desk

Leave a Comment