Image default
বাংলাদেশ

আমাকে হত্যা করা হতে পারে : কাদের মির্জা

নোয়াখালীর বসুরহাটের আলোচিত মেয়র আবদুল কাদের মির্জা আশঙ্কা প্রকাশ করে জানিয়েছেন, উপরের নির্দেশে তাকে হত্যা করা হতে পারে। তিনি বলেন, ‘আমি আমার অস্তিত্ব টিকিয়ে রাখার জন্য যা যা করার দরকার সবই করবো। আর ছাড় দেয়া হবে না। একটাকে মারলে, দশটাকে মারবো। একটার গায়ে হাত দিলে, দশটার গায় হাত দেব।’

সোমবার (২৮ জুন) সন্ধ্যায় বসুরহাট পৌর মিলনায়তনের মসজিদে নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি নুরনবী কমান্ডারের মৃত্যুবার্ষিকীর মিলাদ মাহফিলে তিনি এসব কথা বলেন। কাদের মির্জা মিলাদে উপস্থিত অনুসারীদের বলেন, ‘আজকে মসজিদে দাঁড়িয়ে একটা কথা বলে দিচ্ছি, যারা কথা রাখতে পারবেন তারা হাত তোলেন। আর যারা রাখতে পারবেন না তাদের হাত তোলার দরকার নাই।

এসময় সবাই একযোগে হাত তোলেন। পরে তিনি বলেন, ‘আমাকে মেরে ফেললে সে যতো বড় নেতাই হোক, তাকেও আপনারা মেরে ফেলবেন। চৌধুরী, মিয়াজী, জমিদার করো দিকে তাকানোর দরকার নাই। এর আগে একবার কাদের মির্জা তার মৃত্যু হলে বড় ভাই ওবায়দুল কাদের, তার স্ত্রী ইসরাতুন্নেছা কাদের ও নোয়াখালীর এমপি একরামুল করিম চৌধুরীকে মেরে ফেলার জন্য লোক রেডি রাখার কথা জানিয়েছিলেন।

প্রসঙ্গত, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিদ্যমান সহিংসতা দিন দিন আরও প্রকট আকার ধারণ করছে। কাদের মির্জা ও তার বিরোধীদের পাল্টাপাল্টি কর্মসূচিতে সবসময় আতঙ্কিত থাকেন স্থানীয় সাধারণ জনগণ। চলমান রাজনৈতিক ঘটনায় থানায় ৩৮টি মামলা হয়েছে।

Related posts

শাহজালাল বিমানবন্দরে অস্ত্র-গুলিসহ আটক চিকিৎসক দম্পতি

News Desk

অজ্ঞাত রোগে দিনাজপুরে এক সপ্তাহে ৪০ গরুর মৃত্যু

News Desk

বাংলাদেশ-ডব্লিউআইসিসিআই অ্যাওয়ার্ডে ভূষিত দেশি-বিদেশি ২২ ব্যক্তি ও প্রতিষ্ঠান

News Desk

Leave a Comment