Image default
বাংলাদেশ

অমির বিরুদ্ধে মানবপাচার আইনে মামলা

চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় গ্রেফতার তুহিন সিদ্দিকী অমির বিরুদ্ধে এবার মানবপাচারের অভিযোগে মামলা হয়েছে। রাজধানীর দক্ষিণখান থানায় এ মামলা করেন এক ভুক্তভোগী। মামলায় অমি ছাড়া আরও পাঁচজনের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া অজ্ঞাতনামা আসামি করা হয়েছে আরও পাঁচ-সাতজনকে। মামলাটি তদন্তের দায়িত্ব পেয়েছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। এ নিয়ে অমির বিরুদ্ধে ৪টি মামলা হয়েছে।

শনিবার (১৯ জুন) সকালে জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার মো. শামীম হোসেন। তিনি বলেন, একজন ভুক্তভোগী বাদী হয়ে অমিসহ পাঁচজনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরও পাঁচ-সাতজনের নামে একটি মামলা করেছেন। মামলায় মানবপাচারের অভিযোগ এনে করা হয়েছে। বর্তমানে মামলাটি তদন্তের দায়িত্ব পেয়েছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

এর আগে মঙ্গলবার (১৫ জুন) বিশেষ অনুমতি ছাড়া বেআইনিভাবে পাসপোর্ট রাখার দায়ে অমির দুই সহযোগীকে গ্রেফতার করা হয়। এ মামলায় অমি ও তার দুই সহযোগীকে আসামি করা হয়।

অমিকে গ্রেফতারের সময় বিদেশি মদ ও ইয়াবা উদ্ধারের ঘটনায় তাকে সাতদিনের রিমান্ডে পায় ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। বর্তমানে তাকে ডিবি হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে

সূত্র : জাগো নিউস ২৪

Related posts

চার বিভাগে ভারি বৃষ্টির আভাস, চট্টগ্রামে ভূমিধসের শঙ্কা

News Desk

প্রথম বারের মতো কিশোরগঞ্জে চাষ হচ্ছে পিচ ফল

News Desk

‘রোয়াইঙ্গা’ ভাষার স্বীকৃতি চান আশ্রিত রোহিঙ্গারা

News Desk

Leave a Comment